আজকের শিরোনাম :

হাতীবান্ধায় পুলিশের হাত থেকে আসামি ছিনতাই: গ্রেফতার ৪

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ মে ২০১৯, ১২:৩৮

লালমনিরহাটের হাতীবান্ধায় পুলিশের হাত থেকে রাশেদ নামে এক আসামিকে ছিনতাই করে নিয়েছে এলাকাবাসী। ওই সময় এলাকাবাসীর হামলায় দুই পুলিশ সদস্য আহত হয়েছে। 

গতকাল শনিবার সন্ধ্যায় উপজেলার মধ্য সিঙ্গিমারী গ্রামের এমপির বাগান এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ওই এলাকার লোকজনের অভিযোগ, রাতে পুলিশ আসামি ধরার নামে অনেকের বসত বাড়ি ভাংচুর করেন। তবে এ অভিযোগ অস্বীকার করেছেন হাতীবান্ধা থাানার ওসি ওমর ফারুক।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, ওই এলাকায় হাতীবান্ধা থানা পুলিশ মাদক সেবনের অপরাধে ছকর উদ্দিনের পুত্র রাশেদকে (২২) আটক করেন। খবর পেয়ে এলাকাবাসী জমাবদ্ধ হয়ে পুলিশের ওপর হামলা চালায়। তারা পুলিশের হাত থেকে আটক রাশেদকে ছিনতাই করে নেয়। 

এ সময় তাদের হামলায় হাতীবান্ধা থানার এএসআই আব্দুল মালেক ও পুলিশ সদস্য আব্দুল খালেক আহত হয়। খবর পেয়ে হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করেন। 

এ ঘটনায় আজ রবিবার ভোরে ছকর উদ্দিন, রেজাউল, আলম ও মারুফ নামে ৪ জনকে গ্রেফতার করে পুলিশ। ওই এলাকার লোকজনের অভিযোগ, রাতে পুলিশ আসামি ধরার নামে শফিকুল ইসলাম, ছকর উদ্দিন, আমের আলী ও আকরাম হোসেনের বসত বাড়ি ভাংচুর করেন। তবে এ অভিযোগ অস্বীকার করেছেন হাতীবান্ধা থাানার ওসি ওমর ফারুক। আহত পুলিশ সদস্যরা হাতীবান্ধা হাসপাতালে চিকিৎসা নিয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। 

হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক বলেন, পুলিশের ওপর হামলার ঘটনায় একটি মামলা হয়েছে। ওই ঘটনায় ৪ জনকে গ্রেফতার করে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। 

এবিএন/আসাদুজ্জামান সাজু/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ