আজকের শিরোনাম :

আলমডাঙ্গায় স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্স চালককে যোগদান করতে দেয়নি স্থানীয় জনতা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ মে ২০১৯, ১১:৫৭

বহু অপকর্মের পর চুয়াডাঙ্গা সদর হাসপাতালের বদলীকৃত আলোচিত ড্রাইভার স্বপনকে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদান করতে দেয়নি স্থানীয় জনতা। 

গতকাল ১১ মে স্বপন সদলবলে যোগদান করতে গেলে স্থানীয়রা স্বাস্থ্য কমপ্লেকে অপ্রীতিকর ঘটনা ঘটার আশঙ্কায় যোগদানে বাঁধা সৃষ্টি করে ও যোগদানপত্র কেড়ে নেয়।

জানা গেছে, শরিফুল ইসলাম স্বপন চুয়াডাঙ্গা সদর হাসপাতালের অ্যাম্বুলেন্স চালক। নানা কারণে আলোচিত। গত মঙ্গলবার অ্যাম্বুলেন্স ড্রাইভার স্বপন সিনিয়র স্টাফ নার্স রেখাকে শারীরিকভাবে লাঞ্চিত করেছে। এ সমস্যা নিরসনকল্পে অনুষ্ঠিত এক সালিশ বৈঠকে অ্যাম্বুলেন্স ড্রাইভার স্বপন আবাসিক মেডিকেল অফিসারের সাথেও অসৌজন্যমূলক আচরণ করে। 

ওই ঘটনায় হাসপাতালের স্টাফের ভেতর ক্ষোভের সৃষ্টি হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে সিভিল সার্জন তাকে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বদলী করেন।

গতকাল ১১ মে তিনি হারদীস্থ্ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সদলবলে যোগদান করতে যান। কিন্তু তার যোগদানের বিষয়টি আগেভাগেই এলাকায় জানাজানি হয়ে পড়ে। গ্রামের অনেকেই শরিফুল ইসলাম স্বপনকে যোগদানে বাঁধা দিতে স্বাস্থ্য কমপ্লেক্স চত্ত্বরে জড়ো হয়। তারা বাঁধ সাধেন যোগদানে। এক পর্যায়ে শরিফুল ইসলাম স্বপনের হাত থেকে যোগদানপত্র কেড়ে নেন। 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাসুদ রানাকেও নিষেধ করেন তার যোগদানপত্র গ্রহণ না করতে। হারদী গ্রামের টিপু মেম্বর, আলো শেখ, রমজান আলী, কদর আলী, নাহিদসহ অনেকের নেতৃত্বে এ যোগদানে গ্রামবাসি বাঁধা প্রদান করেন। তাদের দাবি অ্যাম্বুলেন্স ড্রাইভার শরিফুল ইসলাম স্বপন নানা অপকর্মের জন্য আলোচিত ব্যক্তি। 

চুয়াড়াঙ্গা-১ আসনের সংসদ সদস্যের নাম ভাঙ্গিয়ে তিনি নানা অপকর্ম করে বেড়ান। এ ধরণের অসৎ ব্যক্তি হারদী স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদান করলে ভেঙ্গে পড়বে হাসপাতালের প্রশাসনিক চেইন অব কমান্ড। অরাজক পরিস্থিতির সৃষ্টি হবে। চুয়াডাঙ্গার আলমডাঙ্গার হারদী স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্স চালককে যোগদান করতে দেয়নি স্থানীয় জনতা।

এবিএন/আব্দুল্লাহ/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ