আজকের শিরোনাম :

প্রতিপক্ষকে ফাঁসাতে নিজ ঘরে আগুন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ মে ২০১৯, ১৭:০১ | আপডেট : ১১ মে ২০১৯, ১৭:১০

ফরিদপুর জেলার চরভদ্রাসনে প্রতিপক্ষকে ফাসাতে নিজের খড়ির ঘরে আগুন দিয়েছে আব্দুল সিকদারের ডাঙ্গীর সানু আক্তার। প্রাপ্ত অভিযোগ থেকে জানাযায়, সআব্দুল সিকদারের ডাঙ্গী সানু আক্তারের বসত বাড়ীর খরির ঘরে আগুন দিয়ে প্রতিবেশী প্রবাসী মামুন শেখ ও কাইয়ুম শেখের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে বিদেশ যাওয়া বন্ধের পায়তারা করতেছে। গত ২৮ শে মে সানুর প্রতিবেশী মামুন শেখ ও কাইয়ুম শেখের স্ত্রী দয়ের সাথে জমির সীমানা নিয়ে কথা কাটা কাটি ও এক পর্যায় হাতা হাতি হয় কোন ইনজুরি না হলেও চরভদ্রাসনের হাসপাতালে ভর্তি হয়ে ফরিদপুর রকার্টে নারী নির্যাতনের একটি মিথ্যা মামলা দায়ের করে। তার ৭দিন যেতে না যেতে গত মঙ্গলবার রাতে আবার খরির ঘরে আগুন দিয়ে প্রতিবেশী কে ফাসানোর জন্য মিথ্যা মামলা দিয়ে হয়রানীর পায়তারা করতেছে।

সরেজমিনে বুধবার সকালে উক্ত স্থানটি ঘুরে দেখা যায়, নিজের থাকার প্রধান ঘরের বিদ্যুতের সংযোগ বিছিন্ন করে খরির ঘরের আগুনে রান্না ঘর পুরে যায়।

সানু ঘরের সাথে লাগানো প্রতিবেশী মাজেদা খাতুন (৭৬) বলেন, আগুন লাগার ১ঘন্টা আগে সানুর বাড়ীতে সানু,তার ভাই পান্নু ও নজরুলের ফিসফিস আলাপ সোনা যায়। তার কিছুখন পরে দেখি সানুর খরির ঘরে ধাও ধাও কওে আগুন জলছে আমার চিৎকারে এলাকাবাসী ও ফরিদপুর ফায়ার সর্ভিসের সহযোগিতায় আগুন নিয়ন্তনে আনে। সানুর এ ধরনের নিজের ঘরে আগুন দিয়ে মিথ্যা মামলা দিয়ে হয়রানির ঘটনা আগেও ঘটেছে। আমি এ ঘটনার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

আরেক প্রতিবেশী বাবুল বলেন, আগুনের শব্দ সুনে ঘর থেকে বের হলে দেখি আমার বাড়ীর সামনে দিয়ে সানুর ভাই পান্নু ও নজরুল সাথে এক মহিলা দৈাড়িয়ে মেইন রাস্তার দিকে যাইতেছে আমি পান্নু কে ডাকলেও সে দৈাড়িয়ে রাস্তার দিকে গেল।

প্রবাসি কাইয়ুম বলেন,সানুর মায়ের কাছ থেকে সাড়ে ১০শতাংশ জমি কিলে ৭শতাংশ জমির বুঝ দেয় বাকী জমি চাইতে গেলে সানু ও সানুর মেয়ে পলি বড় দা নিয়ে আমার বাড়ীতে এসে আমার বড় ভায়ের উপর হামলা করে এবং বলে জমি তোদের খাওয়ইিতেছি বিদেশে কেমনে যাস দেখবো।

কিছু স্থানীয় কুচক্রি মহলের যোগসাজসে আমাদের হয়রানির চেস্টা করছে। অভিযোগ কারী  সানু বলেন, ঘটনার সময় আমি চরভদ্রাসন হাসপাতালে ছিলাম বাড়ী এসে দেখি মামুন ও কাইয়ুম আমার রান্না ঘরে আগুন দিয়েছে।

 এবিএন/কে এম রুবেল/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ