ফুলবাড়ীয়ায় প্রেমিকের হাতে প্রেমিকা খুন : আহত ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ মে ২০১৯, ১৫:২৪

ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় পাওনা টাকা চেয়ে ফেরার পথে সাবেক প্রেমিকের ছুরির আঘাতে সালমা আকতার (৩০) নামের এক নারী খুনের ঘটনা ঘটেছে। এ ঘটনায় বর্তমান প্রেমিক দুদু মিয়া (৪০) নামের একজন আহত হয়েছেন। গতকাল শুক্রবার সন্ধ্যায় পুটিজানা ইউনিয়নের গাড়াজান গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসির জানান, বেড়ীবাড়ী  হাট কালীর বাজারের মজিবর (বাঘা) এর মেয়ে সালমার সাথে পুটিজানা নামাপাড়া গ্রামের কছি মদ্দিন এর ছেলে সালাম ওরফে টি ও ছালাম এর সাথে দীর্ঘদিন  প্রেমের সম্পর্ক ছিল। কিছুদিন যাবত  সালামের সাথে সম্পর্ক ছিন্ন করে দুদু মিয়ার সাথে সালমা সম্পর্ক গড়ে তোলে। এ জন্য ক্ষিপ্ত হোন ছালাম।

গতকাল শুক্রবার( ১০মে) মাগরিবের আযানের সময় দুদু ও সালমা  পাশ্ববর্ত্তী মুক্তাগাছা উপজেলার শুশুতি গ্রামের রাজ কাসেমের ছেলে আশরাফুল ইসলাম এর কাছে পাওয়ানা টাকা চাইতে গিয়ে বাড়ী ফেরার পথে গাড়াজান মিয়ার দোকানের পশ্চিম পাশ্ব আসলে রাস্তার পাশে উতপেতে থাকা সাবেক প্রেমিক ছালাম অতর্কিত আক্রমন করে ছুরিকাঘাতে করলে ঘটনাস্থলেই সামলার মৃত্যু হয়। দুদু মিয়া মারাত্নক আহত হয়। তাকে চিকিৎসার জন্য ফুলবাড়ীয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। সালমার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ফুলবাড়ীয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ তালুকদার জানান, এ ঘটনাটি পূর্বপরিকল্পিত ধারনা করা হচ্ছে। এ ঘটনায় নিহতের বোন শাহিদা বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছে। ঘাতককে গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।

ঘটনার পরই ঘটনাস্হল পরিদর্শন করেন সহকারী পুলিশ সুপার (ত্রিশাল সার্কেল) মোঃ আব্দুল নকিব খান, ওসি ফিরোজ তালুকদার, ইউপি চেয়ারম্যান মোঃ ময়েজ উদ্দিন তরফদার।


এবিএন/হাফিজুল ইসলাম স্বপন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ