আজকের শিরোনাম :

চকরিয়ায় ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ ও পুরস্কার বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ মে ২০১৯, ১৪:৪৩

কক্সবাজারের চকরিয়ায় ২৭ হাজার ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ এবং উপজেলা পরিষদ মেধাবৃত্তিতে উর্ত্তীণদের পুরস্কার বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার উপজেলা পরিষদের মোহনা মিলনায়তনে  উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠানের উদ্ধোধন করেন কক্সবাজার জেলা প্রশাসক মো.কামাল হোসেন।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমানের সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- চকরিয়া-পেকুয়া আসনের এমপি আলহাজ্ব জাফর আলম।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো.আমিন আল পারভেজ।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা সহকারী কমিশনার (ভুমি) খোন্দকার মোহাম্মদ ইখতিয়ার উদ্দিন আরাফাত, ভাইস-চেয়ারম্যান মকছুদুল হক চুট্টু, মহিলা ভাইস-চেয়ারম্যান জেসমিন হক চৌধুরী জেসি, চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এসএম আতিক উল্লাহ প্রমুখ।

এসময় বক্তারা বলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষার প্রসারে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সুবিধা বঞ্চিত শিশুদের জন্য সরকার নানা প্রকল্প গ্রহণ করেছে। মিড ডে মিল চালু করেছে। এতে করে প্রাথমিকের শিক্ষার্থীরা  স্কুল গামী হচ্ছে। দেশকে এগিয়ে নিতে হলে শিক্ষার কোন বিকল্প নেই।


এবিএন/মুকুল কান্তি দাশ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ