আজকের শিরোনাম :

উন্নত শিক্ষা ব্যবস্থা এখন মানুষের হাতের কাছে : প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ মে ২০১৯, ১৪:১১

নৌ পরিবহন মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন উন্নত শিক্ষা ব্যবস্থা এখন মানুষের হাতের কাছে। আমাদের র্দীঘ দিনের প্রত্যাশা চাপাইতোর  উচ্চ বিদ্যালয়ে একটি আধুনিক সুদৃশ্য চারতলা একাডেমিক ভবন নির্মানের। আমরা সেই একাডেমিক ভবনের ভিক্তি প্রস্তর উদ্বোধন করলাম। এর মাধ্যমে এলাকাবাসীর প্রত্যাশা পূরণ হলো এবং এই এলাকার শির্ক্ষাথীরা সুন্দর ভাবে তারা লেখাপড়া করবে।

বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী কে ধন্যবাদ জানিয়ে তিনি আরো বলেন, বোচাগঞ্জ উপজেলার প্রত্তন্ত এলাকায় এরকম একটি শিক্ষার অট্টালিকা ভবন শুধু শিক্ষার মান বৃদ্ধি করবে না, এলাাকার ও মান বৃদ্ধি হবে।

আজ ১০ মে শুক্রবার সকাল ১০টায় দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার চাপাইতোর উচ্চ বিদ্যালয়ে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর কর্তৃক ২ কোটি ৭৩ লাখ টাকা ব্যায়ে চারতলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তরের শুভ উদ্বোধনকালে উপরোক্ত কথা বলেন।

এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক আফছার আলী, উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফকরুল হাসান, ইউপি চেয়ারম্যান মোঃ জাফরুল্লাহ, মাধ্যমিক শিক্ষা অফিসার আহসান হাবিব, উপজেলা প্রকৌশরী আনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

এর পরে প্রধান অতিথি একই ইউনিয়নের হরিশচন্দ্রপুর হতে জালগাঁ পর্যন্ত পাকা রাস্তার শুভ উদ্বোধন করেন। এবং একই দিন সন্ধ্যায় সেতাবগঞ্জ সরকারী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নৌ পরিবহন মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি।


এবিএন/সাজ্জাদুল আযম সাজ্জাদ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ