আজকের শিরোনাম :

কমলগঞ্জে বালুভর্তি গাড়িসহ ড্রেজার জব্দ, জরিমানা আদায়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ মে ২০১৯, ১৯:৪৮

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা সদরের ভানুগাছ বাজারের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১টি গরুর মাংসের দোকানী ও দুই পোল্ট্রি দোকানীকে জরিমানাসহ তা আদায় করা হয়। আজ বৃহস্পতিবার (০৯ মে) বেলা দুইটায় নির্বাহী হাকিম ও কমলগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এ আদালত পরিচালনা করেন।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, নির্বাহী হাকিম ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমী আক্তার এর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত চলাকালে ভানুগাছ বাজারের খসাই খানার মাংস দোকানী ওজনে কম দেয়ার দায়ে নগদ ৩ হাজার টাকা জরিমানা ও আদায় করা হয়। পার্শ্ববর্তী দুইটি পোল্ট্রি ফার্মের দোকানে মূল্য তালিকা না রাখার দায়ে নগদ ১ হাজার টাকা সহ তিন প্রতিষ্ঠানকে মোট ৪ হাজার টাকা জরিমানা করা হয়।

অপর দিকে অবৈধভাবে দলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে বালু ভর্তি গাড়ীসহ ড্রেজার মিশিন জব্দ করা হয়েছে। নির্বাহী হাকিম কমলগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমী আক্তার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তিন দোকানীর জরিমানা ও বালুর গাড়ী জব্দের সত্যতা নিশ্চিত করে জানান, এটি রমজান মাসের চলমান একটি কার্যক্রম। এটি পুরো রমজান মাসে অব্যাহত থাকবে।

এবিএন/প্রনীত রঞ্জন দেবনাথ/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ