আজকের শিরোনাম :

নরসিংদীর শিবপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ মে ২০১৯, ১৬:৩৯

নরসিংদীর শিবপুরে পৃথক দুই সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ১জন । আজ বৃহস্পতিবার সকালে শিবপুর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের কামারটেক ও কুন্দারপাড়া বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-নরসিংদীর কামারটেক গ্যাস ফিল্ড এর ব্যবস্থাপক (প্রশাসন) রাসেল আল মাহমুদ (৪৫), নারায়ণগঞ্জ এর কাঁচপুরের জুলহাস মিয়ার ছেলে রিকশাচালক শাহ আলম (৪০) ও মোটরসাইকেল আরোহী ভোলার আরিফুর রহমান সুমন। নরসিংদীর ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক অর্জুন চন্দ্র বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে মরজাল বাজার থেকে রিকশাযোগে বাসায় ফিরছিলেন কামারটেক গ্যাস ফিল্ড এর ব্যবস্থাপক (প্রশাসন) রাসেল আল মাহমুদ ও তার সহকর্মী খোরশেদ আলম। এসময় পেছন থেকে একটি দ্রুতগতির মাইক্রোবাস তাদের বহনকারী রিকশাটিকে চাপা দিয়ে পালিয়ে যায়।

স্থানীয়রা আহতাবস্থায় তিনজনকে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রিকশাচালকসহ দুইজনকে মৃত ঘোষণা করেন। আশংকাজনক অবস্থায় খোরশেদ আলমকে ঢাকার একটি হাসপাতালে পাঠানো হয়েছে।

অপরদিকে একই মহাসড়কের কুন্দারপাড়া বাসস্ট্যান্ডের অদূরে সোনাইমুড়ি পার্ক এলাকা থেকে আরিফুর রহমান সুমন নামে দুমড়ে মুচড়ে যাওয়া মোটরসাইকেলসহ এক আরোহীর মরদেহ উদ্ধার করে পুলিশ। কীভাবে দুর্ঘটনাটি ঘটেছে সে বিষয়ে নিশ্চিত হতে পারেনি পুলিশ।

নরসিংদীর ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক অর্জুন চন্দ্র বিশ্বাস বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে জেলা হাসপাতালে রাখা হয়েছে। নিহতদের স্বজনরা মরদেহ শনাক্ত করার পর প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।
 

এবিএন/সুমন রায়/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ