আজকের শিরোনাম :

রুমা উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বিদায় ও বরণ অনুষ্ঠান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ মে ২০১৯, ১৬:২৪

আজ (বৃহস্পতিবার) বান্দরবানের রুমা উপজেলায় নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানদের বরণ এবং সাবেক চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সকালে উপজেলা মিলনায়তন হলে বরণ এবং বিদায় অনুষ্ঠানটি উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মো: শামসুল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়, রুমা উপজেলা প্রশাসন এ অনুষ্ঠানের আয়োজন করে।

নব নির্বাচিত চেয়ারম্যান বাবু উহ্লাচিং মারমা, ভাইস চেয়ারম্যান থাংখামলিয়ান বম ও মহিলা ভাইস চেয়ারম্যান নু¤্রাউ মারমাকে বরণ করে নেয়া হয়। সেই সাথে সাবেক উপজেলা চেয়ারম্যান বাবু অংথোয়াইচিং মারমা, ভাইস চেয়ারম্যান জিংসমলিয়ান বম ও মহিলা ভাইস চেয়ারম্যান জিংএংময় বমকে বিদায় প্রদান করা হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক চেয়ারম্যান অংথোয়াইচিং মারমা, নব নির্বাচিত চেয়ারম্যান উহ্লাচিং মারমা, সাবেক ভাইস চেয়ারম্যান জিংসমলিয়ান বম, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান জিংএংময় বম, রুমা প্রেস ক্লাবের সভাপতি শৈহ্লাচিং মারমা প্রমুখ ব্যক্তি বর্গ।

নতুন দায়িত্ব গ্রহণকারী নব নির্বাচিত চেয়ারম্যান উহ্লাচিং মারমা তার বক্তব্যে বলেন “টানা ১০ বছর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব পালন করে জনগণ ও এলাকার উন্নয়নে কাজ করেছি এবার তার চেয়েও বড় পরিসরে এলাকাবাসীর উন্নয়নের জন্য নিজেকে নিয়োজিত রাখতে চাই”, তিনি তার বক্তব্যে সাবেক চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সহযোগীতা ও পরামর্শ কামনা করেন। আলোচনা শেষে বিদায়ী ও নবাগত চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যানদের উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্রেস্ট ও ফুলের তোড়া উপহার দেয়া হয়।
 

এবিএন/চনুমং মারমা/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ