নার্স তানিয়াকে ধর্ষণ ও হত্যার প্রতিবাদে কিশোরগঞ্জে মানববন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ মে ২০১৯, ১৬:১১

চলন্ত বাসে শাহীনূর আক্তার তানিয়াকে ধর্ষন ও হত্যার প্রতিবাদে কিশোরগঞ্জে বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন কিশোরগঞ্জ জেলা শাখার উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ সকালে কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের সামনে এ মানববন্ধন ও সমাবেশে একাত্বতা ঘোষনা করে  বক্তব্য রাখেন, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ, ডেপুটি সিভিল সার্জন মজিবুর রহমান, বি এম এর সাধারন সম্পাদক ওয়াহাব বাদল, নার্স এসোসিয়েশন এর সভাপতি আব্দুস সালাম প্রমুখ।

অপরদিকে শহরের কালীবাড়ি মোড়ে জেলা মহিলা পরিষদের উদ্যোগে আরেকটি মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, কিশোরগঞ্জ মহিলা পরিষদের সভাপতি এড. মায়া ভৌমিক, নারীনেত্রী সুলতানা রাজিয়া, বিলকিস বেগম প্রমুখ। মানববন্ধনে অবিলম্বে গ্রেফতারকৃত আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান বক্তারা।

উল্লেখ্য রাজধানী ঢাকায় ইবনে সিনা হাসপাতালে কর্মরত নার্স তানিয়া ০৬ তারিখ সোমবার বিকালে নিজ বাড়িতে আসার জন্য ঢাকার মহাখালি বাস টার্মিনাল থেকে স্বর্ণলতা পরিবহণের একটি বাস যোগে রওয়ানা হন।

বাসটি কিশোরগঞ্জ-ভৈরব সড়কের বাজিতপুর উপজেলার পিরিজপুর ইউনিয়নের বিলপাড় গজারিয়া জামতলী নামক স্থানে পৌছার সময় বাসের চালক ও সহকারীসহ অন্যান্যরা ধর্ষণ করে বলে চলন্ত বাস থেকে ফেলে দেয়ার অভিযোগ উঠে। ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে ঐ এলাকা থেকে মুমূর্ষু অবস্থায় উদ্ধারের পর রাত পৌনে ১১ টার দিকে তানিয়াকে কটিয়াদি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।
 

এবিএন/শাফায়েতুল ইসলাম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ