আজকের শিরোনাম :

বোয়ালখালীতে গালমন্দের প্রতিবাদ করায় হামলায় আহত ৭

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ মে ২০১৯, ১৩:৪৮

চট্টগ্রামের বোয়ালখালীতে গালমন্দের প্রতিবাদ করায় হামলার শিকার হয়েছেন ৭ জন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ব্যাপারে আজ ৯ মে বৃহস্পতিবার উপজেলার পূর্ব গোমদন্ডী পালপাড়ার শিমুল পালের স্ত্রী তানিয়া পাল বাদী হয়ে ৬ জনের বিরুদ্ধে বোয়ালখালী থানায় মামলা দায়ের করেছেন।

পুলিশ জানায়, পূর্ব গোমদ-ী পালপাড়ার বাসিন্দা মো. ইউছুপের সাথে প্রতিবেশীদের সাথে জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছিল। 

গতকাল ৮ মে বুধবার সন্ধ্যায় ইউছুপ প্রতিবেশী শিমুল পালের বসতঘরের সামনে এসে গালমন্দ করতে থাকে। এর প্রতিবাদ জানালে ইউছুপ ও তার ছেলেরা দা, কিরিচ ও লাটি নিয়ে হামলা চালিয়ে ৫ জনকে আহত করেন। খবর পেয়ে পুলিশ আহতদের উদ্ধার ও ইউছুপকে আটক করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার বিপ্লব চৌধুরী জানান, গতকাল বুধবার রাতে মারামারিতে আহত খোকন পাল (২৩), মনোতোষ পাল (৫০), রমা পাল (৪০), তানিয়া পাল (৩০), লক্ষ্মী পাল (৪২), জরিনা বেগম (৪৫) ও ঝিনু আকতার (২০) হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। 

এর মধ্যে মনোতোষ পালের আঘাত গুরুতর হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান তিনি।

বোয়ালখালী থানার সেকেন্ড অফিসার এসআই পীযুষ চন্দ্র সিংহ বলেন, এ ঘটনায় আটককৃত মো. ইউছুপকে আদালতে সোপর্দের পাশাপাশি বাকি আসামিদের গ্রেপ্তারের অভিযান চলছে। 

প্রসঙ্গত এলাকায় মো. ইউছুপ ও তার পরিবারের অত্যাচারে অতিষ্ঠ হয়ে গত ২১ এপ্রিল আইনপ্রয়োগ বিভিন্ন সংস্থা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা কাছে লিখিত অভিযোগ দিয়েছিলেন।

এবিএন/রাজু দে/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ