আজকের শিরোনাম :

রাজবাড়ীতে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ মে ২০১৯, ২২:১৬

রাজবাড়ীতে আসন্ন ঈদুল ফিতর ২০১৯ উদযাপন উপলক্ষে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা করেছেন জেলা পুলিশ।  আজ বুধবার সকাল ১০টায় পুলিশ লাইন ড্রিলসেড অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি পিপিএম।

অনুষ্ঠিত মতবিনিময় সভায়, বিআইডব্লিউটিসি, বিআইডব্লিউটিএ সড়ক ও জনপথ বিভাগসহ সকলকে সম্মনয় করে কাজ করার আহ্বান জনান পুলিশ সুপার। সকলে মিলে এক সাথে কাজ করলে ঘাটে জনসাধারণের দুর্ভোগ অনেক টাই কমে লাঘব হবে। তিনি বলেন , বিআইডব্লিউটিসির পক্ষ থেকে ২০/২১টি ফেরি সচল রাখেন, বিআইডব্লিউটিএ তাদের কাজ গুলি সঠিক ভাবে করে ঈদে ঘরমুখী মানুষ তাদের নিজ গন্তব্যে পৌছাতে পারবে।

পুলিশ সুপার আরো বলেন, ঈদে ঘরমুখী মানুষকে যাতে কোন রকম দূর্ভোগে পড়তে না হয় বিষটি থামায় রেখে পুলিশ এর পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। জনসাধারন কে নিরাপদে তাদের গন্তব্যে পৌছানো পুলিশের একার পক্ষে সম্ভব নয়। তাই ঘাট সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সহযোগিতা প্রয়োজন। সে কারনেই ঘাট এলাকা নিয়ন্ত্রনে রাখতে রাজনৈতিক নেতা ও জনপ্রতিনিধি ও সাংবাদিক সহ সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

সভায় বক্তব্য রাখেন, সড়ক ও জনপথ বিভাগের প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন, পল্লী বিদ্যুৎ এর প্রকৌশলী, অফিসার ইনচার্জ গোয়ালন্দঘাট থানা, বিআইডব্লিউটি এ, বিআইডব্লিউ টিসি এর কর্মকর্তা, রাজবাড়ী, ফরিদপুর ও মাগুরা জেলার বাস মালিক সমিতি নেতৃবন্দ, রাজবাড়ী প্রেস ক্লাবের সভাপতি খান মোঃ জহুরুল হক, রাজবাড়ী সাংবাদিক ফোরামের সভাপতি খন্দকার রবিউল ইসলাম (মজনু) প্রমুখ।

এবিএন/খন্দকার রবিউল ইসলাম/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ