আজকের শিরোনাম :

নাসিরনগরে বিড়ালের কাঁমড়ে মহিলার মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ মে ২০১৯, ১৪:২০

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগরে বিড়ালের কাঁমড়ে ৩ সন্তানের জননীর  মৃত্যুর খবর পাওয়া গেছে।  

গতকাল মঙ্গলবার রাত  সাড়ে ৯টার সময় নিজ পিত্রালয় গোকর্ণ গ্রামে ওই মহিলার মৃত্যু হয়। 

প্রত্যক্ষদর্শী হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হাজী ফারুক মিয়া, ব্র্যাক মানবাধিকার কর্মী রিমা চৌধুরী ও গোকর্ণ গ্রামের  বিশিষ্ট ব্যক্তি ও প্রত্যক্ষদর্শী বরজু মিয়ার সাথে কথা বলে এর সত্যতা নিশ্চিত হওয়া গেছে। 

চাঞ্চল্যকর এ ঘটনার বিবরণে জানা গেছে গোকর্ণ  ইউনিয়নের গোকর্ণ গ্রামের ফরিদ মাস্টারের মেয়ে ও হরিপুর ইউনিয়নের হরিপুর গ্রামের সৌদি প্রবাসী মো. জাহাঙ্গীর আলমের স্ত্রী ৩ সন্তানের জননী সেলিনা বেগমকে আনুমানিক ৩ মাস পূর্বে বিড়ালে কামড দেয়। অবহেলা করে কোন রূপ চিকিৎসা না করার কারণে তার পেটে বিড়ালের বাচ্চা জন্ম নেয়। 

সম্প্রতি তার পেটে ব্যথা ও বিভিন্ন উপসর্গ দেখা দিলে গত ৬ মে ২০১৯ সেলিনাকে নিয়ে ঢাকার মহাখালী হাসপাতালে চিকিৎসা করাতে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তার পেটের ভিতর ৩টি বিড়ালের বাচ্চা দেখতে পেয়ে চিকিৎসা সম্ভব নয় বলে রোগীকে বাড়ীতে পাঠিয়ে দেয়। 

গতকাল ৭ মে ২০১৯ রোজ মঙ্গলবার রাত অনুমান সাড়ে ৯ ঘটিকার সময় নিজ পিত্রালয় গোকর্ণ গ্রামে সেলিনার মৃত্যু হয়। প্রবাসী স্বামীর দেশে ফেরা উপলক্ষে এখনো লাশ নিজ পিত্রালয়ে রয়েছে। একাধিক সূত্র থেকে এ ঘটনার সত্যতা নিশ্চিত হওয়া গেছে। 

এ বিষয়ে নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (ওসি)  মো. সাজেদুর রহমানের সাথে যোগাযোগ করে জানতে চাইলে তিনি এ বিষয়ে অবগত নয় বলে জানায়। 

এবিএন/মো আব্দুল হান্নান/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ