আজকের শিরোনাম :

চকরিয়ায় শ্বাসরোধ করে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ মে ২০১৯, ১৪:২৩

কক্সবাজারের চকরিয়ায় বিয়ের আট মাসের মাথায় মারধর ও শ্বাসরোধ করে স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ হত্যাকে ভিন্নখাতে প্রবাহিত করতে মরদেহের উপর ঘরের মাঠির দেয়াল ভেঙ্গে চাপা দিয়েছে বলে অভিযোগ উঠেছে। 

পরে প্রতিবেশীরা স্ত্রী কাজল মনিকে হত্যার অভিযোগে স্বামী মো. আরাফাতকে পাকড়াও করে পুলিশে সোপর্দ করেছে। গত শনিবার দিবাগত রাতে উপজেলার হারবাং ইউনিয়নের পূর্ব শালবাগান পাড়ায় এ ঘটনা ঘটে। 

গতকাল রবিবার সন্ধ্যায় হত্যার অভিযোগে ভিকটিমের পরিবারের পক্ষ থেকে একটি এজাহার দেয়া হয়েছে বলে থানা পুলিশ নিশ্চিত করেছেন। 

নিহত কাজল মনি (১৯) চকরিয়া উপজেলার বদরখালী থেকে হারবাং মুসলিম পাড়ায় এসে বসবাস করা মো. নুরুল আবছারের মেয়ে। হত্যার অভিযোগে আটক মো. আরাফাত হারবাং পূর্ব শালবাগান পাড়ার মৃত রেজাউল করিমের ছেলে। 

নুরুল আবছার বাদী হয়ে গতকাল রবিবার সন্ধ্যায় থানায় দেয়া এজাহারে দাবি করেছেন, আট মাস আগে তার মেয়ে কাজল মনির সাথে আরাফাতের বিয়ে হয়। বিয়ের পর মাস খানেক সময় পার হতেই স্ত্রীকে প্রতিদিন মারধর করে স্বামী। নির্যাতন সইতে না পেরে কয়েকমাস পর বাবার বাড়ী চলে যায় কাজল মনি। পরে সালিশ বৈঠকের মাধ্যমে আপসরফা করে আবারো স্বামীর কাছে পাঠানো হয়। 

নুরুল আবছারকে জানায়, তার মেয়েকে স্বামী হত্যা করে ঘরে ফেলে রেখেছে বলে কয়েকজন মুঠোফোনে জানান। 

এজাহারে দাবি করা হয়, ভাইদের নিয়ে আবছার জামাতার বাড়ীতে যায় গত শনিবার রাতে। ওই সময় ঘরে মাটির দেয়াল চাপা অবস্থায় মেয়ে কাজল মনির মরদেহ দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে এবং এলাকাবাসীর সহায়তায় হত্যায় অভিযুক্ত স্বামী আরাফাতকে আটক করে। 

চকরিয়ায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাবিবুর রহমান বলেন, মো. নুরুল আবছার বাদী হয়ে তার মেয়েকে হত্যার অভিযোগে জামাতাকে আসামি করে একটি এজাহার গতকাল রবিবার সন্ধ্যায় থানায় দিয়েছেন। তা মামলার প্রক্রিয়া চলছে। মরদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গ থেকে ময়নাতদন্ত করা হয়েছে। ডাক্তারী রিপোর্ট পেলে হত্যার প্রকৃত ঘটনা জানা যাবে। 

এবিএন/মুকুল কান্তি দাশ/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ