আজকের শিরোনাম :

সাতক্ষীরার কালিগঞ্জে গুলিবিদ্ধ লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ মে ২০১৯, ১৮:৫৬ | আপডেট : ০৫ মে ২০১৯, ১৮:৫৯

সাতক্ষীরা জেলার কালিগঞ্জে এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (৫ মে) ভোর ৫ টার দিকে উপজেলার ভাড়াশিমলা মোড় সংলগ্ন সুলতানপুর এলাকা থেকে গুলিবিদ্ধ লাশ, অস্ত্র ও গুলি উদ্ধার হয়।

ভাড়াসিমলা ইউপি’র ৬নং ওয়ার্ড সদস্য সামছুর রহমান জানান, আজ রবিবার সকাল ৬টার দিকে ভাড়াসিমলা ও সুলতানপুরের মধ্যবর্তী মুদি দোকানদার শেখ আব্দুস সাত্তারের দোকানের পাশে কালভার্ট সংলগ্ন ধানক্ষেতে একটি গুলিবিদ্ধ লাশ দেখতে পেয়ে স্থানীয়রা তাকে খবর দেন। বিষয়টি কালিগঞ্জ থানাকে অবহিত করলে পুলিশ সকাল সাতটার দিকে ওই লাশ উদ্ধার করে।

কালিগঞ্জ থানার উপপরিদর্শক সুধাংশু শেখর হালদারের দাবি, মালামাল ভাগাভাগিকে নিয়ে আভ্যন্তরীন কোন্দলকে ঘিরে নোবা সরদারের মৃত্যু হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। লাশের পরনে চেকের লুঙ্গি ও একটি লম্বা চেকের জামা ছিল। লাশের পাশ থেকে একটি রাম দা, একটি শাবল, একটি পিস্তল, এক রাউ- তাজা গুলি ও এক রাউ- গুলির খোসা উদ্ধার করা হয়েছে। নিহতের বুকের ডান পাশে দু’টি গুলির চিহ্ন রয়েছে।

সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য লাশ সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। নিহত নোবা সরদারের বিরুদ্ধে কালিগঞ্জ থানায় ভূমিহীন ছবিরণ হত্যা, আবুল হোসেন হত্যা, মীর আশরাফ আলী ও ইছহাক পাড় হত্যাসহ কমপক্ষে এক ডজন মামলা রয়েছে। এ ব্যাপারে পুলিশ বাদি হয়ে হত্যা ও অস্ত্র আইনে পৃথক দু’টি মামলা করবে।

এদিকে নিহতের ছেলে লিটন সরদার জানান, বুধবার (১ মে) সকাল ১০ টার দিকে কাশিবাটির আব্বাসের মোড় নামক স্থানে একটি পুকুরে কচুরিপানা পরিষ্কারের সময় পুলিশ তাকে তুলে নিয়ে যায়। পরে থানায় তার পিতার খোঁজ নিতে গেলে পুলিশ আটকের বিষয়টি অস্বীকার করে।
 

  এবিএন/রফিকুল ইসলাম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ