আজকের শিরোনাম :

আড়াইহাজারে এক বৃদ্ধাকে পুড়িয়ে হত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ মে ২০১৯, ১৬:৫০

নারায়ণগঞ্জের আড়াইহাজারে আমেনা বিবি নামে (৬৫) এক বৃদ্ধাকে হাত-পা বেঁধে আগুনে পুড়িয়ে হত্যা করা হয়েছে। সে স্থানীয় কালাপাহাড়িয়া ইউপি’র উলুকান্দী পূর্বপাড়া এলাকার মৃত মোহাম্মদ আলীর স্ত্রী। বৃদ্ধার কান, নাক, গলা ও হাতে থাকা বেশ কিছু স্বর্ণালঙ্কার লুট করা হয়েছে।

আজ রবিবার সকালে খবর পেয়ে স্থানীয় কালাপাহাড়িয়া তদন্ত কেন্দ্রের পুলিশ লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জের ভিক্টোরিয়া হাসপাতালের মর্গে পাঠায়। শনিবার রাতের যেকোন সময় কে বা কারা তাকে নিমর্মভাবে হত্যা করেছে তা কেউ জানাতে পারেনি। খবর পেয়ে আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন ও জেলা সিনিয়র সহকারি পুলিশ সুপার (সার্কেল-সি) আফসারউদ্দিন খান ঘটনাস্থল পরির্দশন করেছেন। তবে পুলিশ কাউকে আটক করতে পারেনি।

কালাপাহাড়িয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ বিজয় কৃঞ্চ কর্মকার জানান, উলুকান্দী এলাকায় চকের মধ্যে একটি বাড়িতে একাই বসবাস করতেন ওই বৃদ্ধা। মাঝে মধ্যে বিভিন্ন এলাকা থেকে লোকজন ওই বাড়িতে আসা-যাওয়া করতো। তিনি আরও জানান, শনিবার রাতে দুর্বৃত্তরা তাকে প্রথমে শ্বাসরোধে হত্যা করে। পরে মরদেহটি আগুন দিয়ে পুড়িয়ে দেয়। তার কান, নাক, গলা ও হাতে থাকা বেশ কিছু স্বর্ণালঙ্কার লুট করা হয়েছে।

আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন বলেন, ঘাতকদের শনাক্ত করার সর্বাত্মক চেষ্টা চলছে। তবে দ্রুততম সময়ের মধ্যেই তাদের আইনের আওতায় আনা হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

 

  এবিএন/এম এ হাকিম ভূঁইয়া/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ