আজকের শিরোনাম :

কেশবপুরে খামারীদের মাঝে বিনামূল্যে নেপিয়ার পাকচং ঘাসের কাটিং বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ মে ২০১৯, ১৪:০৪

কেশবপুর উপজেলা পরিষদের অর্থায়নে ও উপজেলা প্রাণী সম্পাদ দপ্তরের বাস্তবায়নে আজ রবিবার সকালে গবাদী প্রাণী পালনকারী ৬ শতাধিক খামারীদের মাঝে বিনামূল্যে উচ্চফলনশীল নেপিয়ার পাকচং ঘাসের কাটিং বিতরণ করা হয়েছে। 

উপজেলা প্রাণী সম্পদ অফিসার ডা. অলোকেশ কুমার সরকারের সভাপতিত্বে উপজেলা প্রাণী সম্পদ অফিসের সম্মুখে আনুষ্ঠানিকভাবে প্রধান অতিথি হিসাবে গবাদী প্রাণী পালনকারী ৬ শতাধিক খামারীদের মাঝে বিনামূল্যে উচ্চফলনশীল নেপিয়ার পাকচং ঘাসের কাটিং বিতরণ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মো. মিজানূর রহমান। 

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ রানা ও কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ। 

কেশবপুরে বেকার সমস্যা সমাধানের জন্য উপজেলা ব্যাপী গবাদী প্রাণী পালনকারী খামারীদের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। বর্তমানে গবাদী প্রাণীর মাংস ও দুধের দাম বৃদ্ধি পাওয়ায় এটি একটি লাভজনক খাতে পরিণত হয়েছে। 

কেশবপুরে গোখাদ্যের সংকট দূর করার জন্য উপজেলা পরিষদের অর্থায়নে ও উপজেলা প্রাণী সম্পাদ দপ্তরের বাস্তবায়নে উপজেলার সকল গবাদী প্রাণী পালনকারী খামারীদের মাঝে বিনামূল্যে উক্ত উচ্চফলনশীল নেপিয়ার পাকচং ঘাসের কাটিং বিতরণ করা হচ্ছে। 

এবিএন/এস আর সাঈদ/গালিব/জসিম                                                                                                                                   

এই বিভাগের আরো সংবাদ