আজকের শিরোনাম :

সাতক্ষীরায় ১৬ মামলার আসামির গুলিবিদ্ধ লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ মে ২০১৯, ১০:৫৬

সাতক্ষীরার কালিগঞ্জ থানার তালিকাভুক্ত সন্ত্রাসী নোভা সরদারের (৫৫) গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ রবিবার সকালে কালিগঞ্জ উপজেলার ভাড়াশিমলা ইউনিয়নের সুলতানের মোড়ে প্রধান সড়কের কাছ থেকে গুলিবিদ্ধ লাশটি উদ্ধার করা হয়। এ সময় সেখানে থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, রামদা ও বোমা উদ্ধার করা হয়।

পুলিশের দাবি, নোভা সরদার একজন তালিকাভুক্ত খুনি ও সন্ত্রাসী। তার বিরুদ্ধে কালিগঞ্জে ভূমিহীন জনপদ বৈরাগীরচকে আশরাফ ও ইসহাক জোড়া খুনসহ ১৬টি মামলা রয়েছে।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান হাফিজুর রহমান জানান, আজ রবিবার ভোরে তিনি খবর পান যে, সুলতানের মোড়ে একটি গুলিবিদ্ধ লাশ পড়ে রয়েছে। ঘটনাস্থলে যেয়ে পুলিশ পড়ে থাকা লাশ শনাক্ত করতে না পেরে গ্রামবাসীর সহায়তা নেয়। গ্রামবাসী তাকে শনাক্ত করে জানান, ওই ব্যক্তির নাম নোভা সরদার। তার বাবার নাম ঠান্ডাই সরদার। কালিগঞ্জের নলতা ইউনিয়নের কাজলা কাশিবাটি গ্রামে তার বাড়ি।

তিনি জানান, থানার রেকর্ডপত্র ঘেঁটে জানা যায়, নোভা সরদার একজন ভাড়াটে খুনি। তার বিরুদ্ধে জোড়া খুনসহ চারটি হত্যা ছাড়াও আরও ১২টিসহ ১৬টি মামলা রয়েছে। পুলিশ তাকে অনেক দিন ধরে খুঁজছিল।

ওসি আরও জানান, প্রাথমিক তদন্তে খুন খারাবি নিয়ে দুই গ্রুপ খুনির মধ্যে কোনো কারণে ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটেছে। এতে নিহত হয়েছে নোভা।

এবিএন/সাদিক/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ