আজকের শিরোনাম :

আড়াইহাজারে ধান কাঁটার শ্রমিককে গলা কেটে হত্যার চেষ্টা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ মে ২০১৯, ২২:০০

নারায়ণগঞ্জের আড়াইহাজারে আরিফ (৪০) নামে এক ধান কাঁটার শ্রমিককে গলা কেটে হত্যার চেষ্টা করা হয়েছে। সে ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানাধীন মাইনকুইন এলাকার জয়নাল আবেদীনের ছেলে। তার গলার অধিকাংশই কেটে ফেলা হয়েছে।  

আজ শনিবার সকালে খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। পরে তার অবস্থার অবনিত হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় হাইজাদী ইউপি’র সিংহদী এলাকার মোতালিব ভূঁইয়া উচ্চ বিদ্যালয়ে শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক আফানুর বলেন, সকাল ৭টায় আমি এ বিষয়ে জানতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ আহত ব্যক্তিকে বিদ্যালয়ের বারান্দা থেকে উদ্ধার করে নিয়ে যায়। তবে কে বা কারা তাকে গলা কেটে হত্যার চেষ্টা করেছে তা তিনি জানাতে পারেনি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক জাহাঙ্গীর আলম বলেন, মুমূর্ষ অবস্থায় তাকে ঢাকায় পাঠানো হয়েছে। অতিরিক্ত রক্ত রক্ষণ হয়েছে। বাঁচার সম্ভবনা খুবই ক্ষীণ।

এদিকে ঘটনাস্থল থেকে ফিরে আড়াইহাজার থানার উপপরির্দশক নাজমুল জানান, মনে হচ্ছে তিনি ধান কাঁটার শ্রমিক। হত্যার উদ্দেশ্যে তার গারের অধিকাংশই ধারালো অস্ত্র দিয়ে কেটে ফেলা হয়েছে। শুক্রবার রাতে যেকোন সময় তাকে হত্যার চেষ্টা চালানো হয়। এসআই আরও জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এবিএন/হাকিম/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ