আজকের শিরোনাম :

তিতাসে ভাবীকে হত্যার উদ্দেশ্যে কুপিয়েছে দেবর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ মে ২০১৯, ১৮:২৩

কুমিল্লার তিতাস উপজেলায় বড় ভাবীকে হত্যার উদ্দেশ্যে চাপাতি দিয়ে কুপিয়েছে দেবর । ঘটনাটি ঘটেছে আজ সকাল আনুমানিক সাড়ে ৬টায় উপজেলার দুর্গাপুর গ্রামে। আহত গৃহবধূ তাসলিমা(২৮) কে স্থানীয়রা উদ্ধার করে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে ভর্তি করেছে। এঘটনায় আহতের স্বামী শাহ-আলম বাদী হয়ে তিতাস থানায় একটি লিখিত অভিযোগ করেছে।

লিখিত অভিযোগ ও স্থানীয়দের সুত্রে জানা যায় ওই গ্রামের মৃত আব্দুল খালেক মিয়ার বড় ছেলে মো. শাহ-আলমের সাথে দীর্ঘদিন যাবৎ তার ছোট ভাই জামাল ও রিপনের বাড়ির যায়গা নিয়ে বিরোধ চলে আসছে। তারই জের ধরে আজ সকালে পূর্ব পরিকল্পিত ভাবে শাহ-আলমের স্ত্রী তাসলিমাকে ঘরে একা পেয়ে জামাল,তার স্ত্রী পিংকি ও রিপন ঘরে প্রবেশ করে চাপতি দিয়ে এলোপাতারী কুপিয়ে গুরতর আহত করে। এসময় তাসলিমার ছেলে মেয়ের চিৎকার শুনে আশপাশের লোক এসে তাকে উদ্ধার করে।

তবে ঘটনার সময় তাসলিমার স্বামী শাহ-আলম গরুর ঘাস কাটতে মাঠে গিয়ে ছিলো। একদিকে মামলার তদন্ত কর্মকর্তা এস আই আব্দুর রহমান বলেন তাসলিমার স্বামী শাহ-আলম ও দেবর জামালের সাথে দীঘদিন ধরে যায়গা জমি নেিয় বিরোধ চলে আসছে এবং কয়েক মাস পূর্বে জামালকে ও মারধর করেছে তারই জের ধরে তাসলিমার উপর হামলা করেছে।
 

এবিএন/কবির হোসেন/জসিম/তোহা  

এই বিভাগের আরো সংবাদ