আজকের শিরোনাম :

পীরগঞ্জে রক্তের গ্রুপ নির্ণয় ও স্বেচ্ছায় রক্ত দান কর্মসূচী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ মে ২০১৯, ১৭:৫৫

“রক্ত দিন-জীবন বাঁচান, রক্ত দিলে হয় না ক্ষতি জাগ্রত হবে মানবিক অনুভূতি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও স্বেচ্ছায় রক্তদানে উদ্বুদ্ধকরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন জাগ্রত তরুণের আয়োজনে আজ শনিবার বিকেল ৩টায় উপজেলার বথপালিগাঁও এলাকায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ের সামনে এসব কর্মসূচী পালন হয়।

এতে জাগ্রত তুরুণের আহ্বায়ক সাইফুল ইসলামের সভাপতিত্বে এক আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আখতারুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রেজওয়ানুল হক বিপ্লব, সমাজ সেবক ফজলুল হক, বিশিষ্ট ব্যবসায়ী মাজেদুর রহমান লিটন প্রমূখ। পরে এলাকার প্রায় দুই শতাধিত ব্যাক্তি রক্তের গ্রুপ নির্ণয় করেন ও রক্ত দিলে হয় না ক্ষতি এই বিষয়ে বক্তারা আলোক পাত করেন।

জাগ্রত তরুন স্বেচ্ছাসেবী সংগঠনের আহ্বায়ক সাইফুল ইসলাম বলেন, আমাদের সংগঠনের স্বেচ্ছাসেবীরা দীর্ঘদিন ধরে অসহায় মানুষের কল্যাণে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। গরীব অসহায় মানুষের জীবন মান উন্নয়নে বিভিন্ন ধরনের কর্মসূচী’র উদ্যোগ নেওয়া হয়েছে। এরই ধারাবাহিকতায় রক্তের গ্রুপ নির্ণয় ও স্বেচ্ছায় রক্ত দানে উদ্বুদ্ধকরণ কর্মসূচী পালন করা হয়েছে।
 

এবিএন/বিষ্ণুপদ রায়/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ