আজকের শিরোনাম :

রাজবাড়ীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ মে ২০১৯, ১২:৩২ | আপডেট : ০৪ মে ২০১৯, ১২:৫৪

রাজবাড়ীতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ৪ বাসযাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ১০ যাত্রী গুরুতর আহত হন। 

আজ শনিবার (৪ মে) সকাল সাড়ে ৯টার দিকে দৌলতদিয়া-কুষ্টিয়া মহাসড়কের রাজবাড়ীর আহলাদীপুরের জামাই পাগল মাজার গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- সাতক্ষীরা জেলার পাটকেলঘাট গ্রামের তৌহিদুর রহমানের স্ত্রী আসমা খাতুন ডলি, রওশন আলী। বাকি দুজনের পরিচয় পাওয়া যায়নি।

আহতরা হলেন- রবিউল ইসলাম, আল আমিন, ইকবাল হোসেন, গোলাম মহিউদ্দিন খাজা, আবুল হোসেনসহ অজ্ঞাত আরও ৫ জন। আহতদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার আবদুল হালিম জানান, শনিবার সকালে দৌলতদিয়া থেকে যমুনা সেতুগামী সাতক্ষীরা জেলার গ্রিন বাংলা পরিবহনের একটি বাস রাজবাড়ীর আহলাদীপুরের জামাই পাগল মাজার গেটের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। খবর পেয়ে রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেন।  ঘটনাস্থলেই ৩ বাসযাত্রী নিহত হন। এ সময় আহত ১০ বাসযাত্রীকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়।

রাজবাড়ী সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. দীপক কুমার জানান, বাস দুর্ঘটনায় আহতদের জরুরি বিভাগে আনার পর তাৎক্ষণিক চিকিৎসার ব্যবস্থা করা হয়। এ সময় আসমা খাতুন ডলি নামে এক নারীযাত্রী মারা যান।

রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, নিহতদের সুরতহাল রিপার্ট শেষে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ