আজকের শিরোনাম :

ডোমারে ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ মে ২০১৯, ১০:৩৭

নীলফামারীর ডোমারে ধর্ষণ মামলার পলাতক আসামি ফরহাদ হোসেন লাবুকে (২১) রাজশাহী থেকে আটক করেছে ডোমার থানা পুলিশ।

গত মঙ্গলবার ডোমার থানার এসআই আব্দুল লতিফের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স বিশেষ অভিযান চালিয়ে রাজশাহী মহানগরের রাজপাড়া থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করে। ফরহাদ হোসেন উপজেলার গোমনাতি ইউনিয়নের পুর্ব আমবাড়ী ডাঙ্গাপাড়া গ্রামের মোজাফ্ফর আলীর ছেলে।

থানা সূত্রে জানা যায়, বখাটে ফরহাদ হোসেন লাবু প্রতিবেশী এক দিনমুজুরের অষ্টম শ্রেণীর ছাত্রীকে ভালবাসার ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধীকবার ধর্ষণ করে। এরই ধারাবাহিকতায় এক পর্যায়ে ছাত্রীটি অন্তঃসত্ত্বা হয়ে পরে। 

বিষয়টি জানাজানি হলে লাবু সর্ম্পকের বিষয়টি অস্বীকার করে। এরই মধ্যে ছাত্রীটি একটি কন্যা সন্তানের জন্ম দেয়। এ নিয়ে একাধীকবার মিমাংসায় ব্যর্থ হয়ে গত ১৬/১০/১৮ইং তারিখে ওই ছাত্রীর মা বাদী হয়ে নারী শিশু নির্যাতন দমন আইনে জেলা আদালতে ধর্ষণ মামলা নং-০৯ দায়ের করে।

ডোমার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোস্তাফিজার রহমান জানান, লাবু দীর্ঘ ৬ মাস যাবত পলাতক ছিল গোপন সংবাদেও ভিত্তিতে খবর পেয়ে এসআই আবুল লতিফের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স কৌশলে রাজশাহী থেকে তাকে গ্রেফতার করেছে। 

গতকাল বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয় এবং তাদের ডিএনএ পরীক্ষার জন্য আদালতে আবেদন করা হয়েছে বলেও তিনি জানান।

এবিএন/মো. আব্দুল্লাহ আল মামুন/গালিব/জসি

এই বিভাগের আরো সংবাদ