আজকের শিরোনাম :

আড়াইহাজারে প্রেমের প্রস্তাব প্রত্যাখানে কর্মীর ওপর হামলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ মে ২০১৯, ১৪:০৭

নারায়ণগঞ্জের আড়াইহাজারে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় রাজিয়া (১৫) নামে স্থানীয় একটি ম্পিনিং মিল কর্র্মীর ওপর হামলা চালিয়েছে এক বখাটে। 

হামলাকারী আউয়াল ম্পিনিং মিলের ওই কর্র্মীর মাথায় ইট দিয়ে উপর্যুপরি আঘাত করে থেঁতলে দিয়েছে। পরে তাকে উদ্ধার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

তিনি নরসিংদী জেলার মাধবদী থানাধীন চৌঘরিয়া এলাকার হালিমের মেয়ে এবং স্থানীয় ব্রাহ্মন্দী ইউপির ফকির বাড়ি এলাকায় অবস্থিত ভাই ভাই ম্পিনিং মিলের সূতা মেশিনের অপরেটর পদে কর্মরত। হামলাকারীও একই এলাকার ছালামের ছেলে এবং একই প্রতিষ্ঠানের শ্রমিক। 

ঘটনার ছয় দিনের মাথায় আজ বৃহম্পতিবার সকালে মেয়ের বাবা হালিম বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তবে পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করতে পারেনি। 

অভিযোগ পাওয়া গেছে, স্থানীয় একটি প্রভাবশালী মহলের চাপে আইনী কোন ব্যবস্থা নিতে পারছিল না পরিবারটি। গত ২৭ এপ্রিল কর্মস্থল থেকে বাড়ি ফেরার সময় প্রতিষ্ঠানের সামনে শ্রমিকবাহী গাড়ীতে এ ঘটনা ঘটে।  

হাসপাতালে চিকিৎসাধীন রাজিয়া বলেন, বখাটে আউয়াল তার স্থলে আসা যাওয়ার সময় তাকে প্রেমের প্রস্তাব দিতো। এতে আমি রাজী হচ্ছিল না। গত ২৭ এপ্রিল প্রতিষ্ঠানের সামনে গাড়ীতে একা পেয়ে ফের আমাকে প্রেমের প্রস্তাব দেয়। তাতে রাজী না হলে ক্ষিপ্ত হয়ে সে মাথায় ইট দিয়ে আঘাত করে পালিয়ে যায়। 

এ দিকে রাজিয়ার বাবা হালিম জানান, তার মেয়েকে বিভিন্ন সময় উত্ত্যক্ত করতো। এর আগেও তার মেয়েকে রাস্তায় একা পেয়ে মারধর করেছে। তিনি আরও বলেন, বখাটের কু-প্রস্তাবে রাজী না হওয়ায় আমার মেয়ের মাথা ইট দিয়ে থেঁতলে দেওয়া হয়েছে। আমি এর বিচার চাই।

তদন্তকারী কর্মকর্তা এসআই রাজু আহম্মেদ বলেন, এ ঘটনায় মেয়ের বাবা একটি লিখিত অভিযোগ দিয়েছেন। দুই পক্ষের মধ্যে মিমাংসা করার একটি প্রক্রিয়া চলছে। তবে সমাধান না হলে পরবর্তীতে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এবিএন/এম এ হাকিম ভূঁইয়া/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ