আজকের শিরোনাম :

গোপালপুরে কৃষকদের মাঝে আউশ প্রণোদনা কৃষি উপকরণ বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ মে ২০১৯, ১৩:৩৩

টাঙ্গাইলের গোপালপুর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদফতরের ব্যবস্থাপনায় খরিপ মৌসুমে উফসী আউস উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে উপজেলার ৩শত জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে গত ৩০ এপ্রিল মঙ্গলবার বিকেলে সার ও বীজ প্রণোদনা বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য এবং মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য তানভীর হাসান ছোট মনির এমপি প্রধান অতিথি হিসেবে কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

উপজেলা পরিষদ হল রুমে প্রণোদনা বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার বিকাশ বিশ্বাসের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মুহাম্মদ শফিকুর রহমান, কৃষি সম্প্রসারণ অফিসার কৃষিবিদ তুষার সাহা, গোপালপুর থানার ওসি মো. হাসান আল মামুন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানদ্বয় মীর রেজাউল হক ও  মরিয়ম আক্তার মুক্তা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম তালুকদার সুরুজ, হেমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রওশন খান আইয়ুব, ঝাওয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম তালুকদার, গোপালপুর পৌর আওয়ামী লীগের সভাপতি এস এম রফিকুল ইসলাম রফিক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম মুকুল ভিপি,  উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ অফিসার মুহাম্মদ আবদুল হালিম, উপ-সহকারী কৃষি অফিসার মো. আবদুল বাছেদ, মো. আবদুল মালেক, মো. নুরুল ইসলাম, মো. আনোয়ার হোসেন, মো. রুহুল আমিন, মো. সোলায়মান মিয়া প্রমূখ।

এ সময় ধোপাকান্দি ইউনিয়েনের ১৫০, মির্জাপুর ইউনিয়নের ৩০ জন, হাদিরা ইউনিয়নের ৩০ জন, আলমনগর ইউনিয়নের ১০ জন, ঝাওয়াইল ইউনিয়নের ১০ জন, নগদাশিমলা ইউনিয়নের ৩০ জন, হেমনগর ইউনিয়নের ১০ জন, গোপালপুর পৌর সভার ৩০ জনসহ মোট ৩শত জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে সার ও বীজ প্রণোদনা হিসেবে বিতরণ করা হয়।

এবিএন/এ কিউ রাসেল/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ