আজকের শিরোনাম :

খানসামায় পিতার ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ছেলের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ মে ২০১৯, ১২:২২

দিনাজপুরের খানসামা উপজেলায় পিতার ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে জিসান (৪) নামে এক ছেলের মৃত্যু হয়েছে। 

এ দুর্ঘটনাটি গতকাল ১ মে বুধবার সকাল ৭টায় উপজেলার ভাবকী ইউনিয়িনের সিঙ্গেরডাঙ্গা গ্রামে ঘটেছে। নিহত জিসান উপজেলার ওই গ্রামের মমিনুল ইসলামের ছেলে। 

জানা গেছে, মমিনুল ইসলাম ও জেসমিন বেগম দম্পতির এক মেয়ে ও এক ছেলে। ছেলে জিসান ছোট। মমিনুল মূলত ট্রাক্টর চালিয়ে কৃষিকাজ করেন। বুধবার সকাল থেকে কাজে বের হওয়ার তাড়া ছিল মমিনুলের। তাই স্বামীর খাবার তৈরি নিয়ে ব্যস্ত ছিলেন স্ত্রী জেসমিন। 

এ দিকে ছেলে জিসান বাড়ির উঠানে খেলা করছিল। খেলার ছলে পিতার ট্রাক্টরের নিচে গিয়ে চুপ করে বসেছিল সে। এরই মধ্যে মমিনুল ট্রাক্টরটি স্টার্ট দিয়ে বাড়ির বাইরে বের করতে শুরু করেন। কোনো কিছু বুঝে ওঠার আগেই ট্রাক্টরের চাপায় পিষ্ট হয়ে মারা যায় জিসান। ঘটনার আকস্মিকতায় বাকরুদ্ধ হয়ে পড়ে পুরো পরিবার। ছেলে হারানোর শোকে বারবার মূর্ছা যাচ্ছেন মা জেসমিন বেগম।

ভাবকী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম বলেন, পিতার ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ছেলের মৃত্যু হওয়ার বিষয়টি তিনি জেনেছেন।

খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মতিন প্রধান বলেন, এই ঘটনার পর তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই শিশুটির লাশ দাফন করা হয়েছে।

এবিএন/মো. রফিকুল ইসলাম/গালিব/জসিম


 

এই বিভাগের আরো সংবাদ