আজকের শিরোনাম :

ডিমলায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ মে ২০১৯, ১১:২৭

সারা দেশের ন্যায় নীলফামারী ডিমলা উপজেলায় যথাযোগ্য মর্যাদায় আর্ন্তজাতিক মে দিবস পালন করা হয়েছে। 

ডিমলা শ্রমিক ঐক্য পরিষদের আয়োজনে বণাঢ্য র‌্যালীতে অংশগ্রহণ করেন ট্রাক শ্রমিক, ট্রাকলড়ি, অটো রিক্সা, অটো টেম্পু, নির্মাণ শ্রমিক, কাঠ শ্রমিক ও সাধারণ শ্রমিকসহ বিভিন্ন শ্রমিক ইউনিয়নের নেতাকর্মী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে উপস্থিত হয়ে পতাকা উত্তোলন এবং শহিদ মিনারে পুষ্পার্ঘ্য প্রদান ও আলোচনা সভা। 

ডিমলা উপজেলা কেন্দ্রীয় শহিদ মিনার চত্ত্বরে মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি হাবিবুর রহমান খান লোহানীর সভাপতিত্বে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. নাজমুন নাহার। 

সভায় বক্তব্য রাখেন ডিমলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সম্পাদক মো. সহিদুল ইসলাম, মোটর শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, জাতীয় শ্রমিক লীগের সাবেক নেতা মো. নুর ইসলাম, ডিমলা উপজেলা ভাইস চেয়ারম্যান বাবু নিরেন্দ্র নাথ রায়, অফিসার ইনচার্জ মো. মফিজ উদ্দিন শেখ, ডিমলা সদর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ইব্রাহিম কামাল ডি.আই, সদর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম সরকার, যুবলীগের আহবায়ক বাবু শৈলেন চন্দ্র রায়, ছাত্র লীগের আহবায়ক আবু সায়েম সরকার, বাবু উৎপল কান্তি সিংহ, মাহাবুব ইসলাম, অটোরিক্সা মালিক শ্রমিক শাখার সভাপতি ইউসুফ আলী, হামিদুল ইসলাম, দিপংকার, শান্ত প্রমূখ। 

বক্তরা বলেন বর্তমান সরকার শ্রমিকদের বিভিন্ন দাবি-দাবা শিল্প মালিকদের কাছ থেকে অধিকার আদায় করে শ্রমিকদের ন্যায্য বেতন আদায়সহ শ্রমিকদের কল্যাণে বহুমুখি ব্যবস্থা গ্রহণ করে যাচ্ছেন।  
 
এবিএন/মো. বাদশা সেকেন্দার/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ