আজকের শিরোনাম :

কসবায় ‘সকালের সূর্য’ পত্রিকার দেড়যুগ পূর্তি উদযাপন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ মে ২০১৯, ১৬:৩৬

সমাজ বদলের অঙ্গিকার নিয়ে কসবা থেকে প্রকাশিত  জনপ্রিয় পত্রিকা পাক্ষিক সকালের সূর্য”র দেড়যুগ পুর্তি নানা কর্মসূচীর মধ্য দিয়ে পালন করলো সকালের সূর্য পরিবার। কর্মসূচীর মধ্যে ছিলো বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা, পুরস্কার বিতরন ও কেক কাটা। আজ বুধবার সকালে উপজেলা পরিষদ অডিটরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সকালের সূর্য পত্রিকার সম্পাদক,প্রকাশক ও কসবা প্রেসক্লাব সভাপতি মো.সোলেমান খানের সভাপতিত্বে দেড়যুগ পুর্তি অনুষ্ঠানে আলোচনা করেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মো.জাহাংগীর হোসেন, কসবা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুল করিম, কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা আওয়ামী যুগ্ন-আহ্বায়ক এমজি হাক্কানী , কাজী মো.আজহারুল ইসলাম, আলহাজ্ব রুহুল আমিন ভূইয়া বকুল,

নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগ সভাপতি মো.মনির হোসেন ও স্বাধীন বাংলা ছাত্র সংগ্রাম পরিষদের সদস্য সচিব এম,এইচ শাহআলম। তার আগে সকালে সিডিসি শিক্ষার্থীদের নিয়ে চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পরে অতিথিগন কেক কেটে সকালের সূর্য পত্রিকার দেড়যুগ পুর্তি উদযাপন করেন। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন কসবা প্রেসক্লাব সাধারন সম্পাদক নেপাল চন্দ্র সাহা।

 

এবিএন/অলিউল্লাহ সরকার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ