আজকের শিরোনাম :

সিদ্ধিরগঞ্জে ওসি তদন্তের সাথে আসামি কাউন্সিলরের গোপন বৈঠক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ মে ২০১৯, ১১:৩৫

৭ খুনের ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামি নূর হোসেনের ভাতিজা, ১৩ মামলার আসামি ও নাসিক ৩নং ওয়ার্ডের কাউন্সিলর শাহজালাল বাদলের সাথে সিদ্ধিরগঞ্জ থানার ওসি (তদন্ত) সেলিম মিয়ার গোপন বেঠক করেছে। 

গতকাল মঙ্গলবার রাত ৮টায় ওসি (তদন্ত) কক্ষে প্রায় দেড় ঘন্টা ব্যাপী গোপন বৈঠক করতে দেখা গেছে। এ সময় এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানার অন্যান্য কর্মকর্তারা বিব্রত বোধ করলেও একটি আঞ্চলিক জেলার লোক হওয়ায় ওসি (তদন্ত) সেলিম মিয়ার বিষয়ে কেউ মুখ খোলতে রাজি হয়নি। 

জানা যায়, নারায়ণগঞ্জ জেলায় এসপি হারুন-অর-রশিদ যোগদানের পর থেকে ভূমি দস্যু, চাঁদাবাজ, সন্ত্রাসীদের বিরুদ্ধে জিরো টলারেন্স এর জন্য কঠোর অবস্থানে থেকে নারায়ণগঞ্জকে অপরাধ মুক্ত করার ঘোষণা দেন। এরপর অত্র জেলার সকল ভূমি দস্যু সন্ত্রাসী, চাঁদাবাজরা গা ঢাকা দেয়। গত এক সপ্তাহরও বেশি সময় ধরে সিদ্ধিরগঞ্জ এলাকার নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক, ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদল, ৪নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসান, ৬নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ মতিউর রহমান মতি, ৭নং ওয়ার্ড কাউন্সিলর আলী হোসেন আলাসহ এলাকার সন্ত্রাসী ও চাঁদাবাজরা পলাতক রয়েছে। 

এলাকাবাসী জানায়, উল্লেখিত ব্যক্তিরা এলাকার ভূমি দস্যু, চাঁদাবাজী ও সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত থাকায় এলাকা ছেড়ে পালিয়েছে। 

কিন্তু গতকাল মঙ্গলবার রাতে হঠাৎ করেই শাহজালাল বাদলকে দেখা গেল সিদ্ধিরগঞ্জ থানার ওসি (তদন্ত) এর কক্ষে। তার কক্ষে ওসি তদন্ত সেলিম মিয়ার সাথে শাহজালাল বাদল গোপন বৈঠক করেছে। 

এ ঘটনায় উপস্থিত সাংবাদিকসহ থানার অন্যান্য কর্মকর্তাদের বিব্রত বোধ করতে দেখা গেছে। এ সময় একাধিক কর্মকর্তারা নাম প্রকাশ না করার শর্তে জানায়, ওসি তদন্ত একটি বিশেষ জেলার হওয়ায় তার বিরুদ্ধে কেউ মুখ খোলতে রাজি নয়। বর্তমানে থানার আইনশৃঙ্খলার যথেষ্ট উন্নতি ও নিয়ন্ত্রণে রয়েছে। 

এ সময় পলাতক ও ২২ মামলার মধ্যে চলমান ১৩ মামলার আসামি শাহজালাল বাদলের সাথে গোপন বৈঠক করায় থানার ভাবর্মূতি ক্ষুন্ন হয়েছে বলে সংশ্লিষ্টরা মনে করছে। যেখানে এসপি ক্লিন নারায়ণগঞ্জ গড়ার জন্য অপরাধীদের গ্রেফতারে উদ্যোগ নিয়েছে। সেখানে আসামি বাদলকে গ্রেফতার না করে তার কক্ষে ডেকে এনে গোপন বৈঠক করার রহস্য কি । 

সিদ্ধিরগঞ্জ থানাসহ জেলার আইনশৃঙ্খলার উন্নতি ও নিয়ন্ত্রণে আনার সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছেন এসপিসহ অন্যান্য কর্মকর্তারা। সে সময় একজন চিহিৃত সন্ত্রাসীর সাথে থানার ওসি (তদন্ত) এর গোপন বৈঠকের রহস্য জানতে চায় সংশ্লিষ্টরাসহ এলাকাবাসী। 

এবিএন/মো. কবির হোসেন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ