পঞ্চগড়ে ট্রাক চালককে মারধরের অভিযোগে লোড-আনলোড বন্ধ ঘোষণা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ মে ২০১৯, ১০:৫৬

পঞ্চগড়ে আজিজার রহমান নামে এক ট্রাক চালককে মারধরের অভিযোগে ম্যাক্স লিমিটেড নামে এক পোল কারখানার সকল প্রকার লোড-আনলোড বন্ধ ঘোষণা করেছে পঞ্চগড় মটর পরিবহন শ্রমিক ইউনিয়ন।
 
গতকাল মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে তেঁতুলিয়ার বাংলাবান্ধার ম্যাক্স লিমিটেডের লোড-আনলোড বন্ধসহ জিএম এনায়েত তুল্লাহ খানের অপসারণসহ ৫ দফা দাবি রেখে ৭২ ঘন্টার আল্টিমেডাম দিয়েছে শ্রমিক ইউনিয়নটি।

এর আগে গত সোমবার (২৯ এপ্রিল) দিনগত রাতে ওই চালককে মারধর করা হয় বলে অভিযোগ পাওয়া যায়। বর্তমানে আজিজার রহমান রংপুর মেডিকেলে চিকিৎসাধীর রয়েছে। আজিজার রহমান পঞ্চগড় সদর উপজেলার কাজিপাড়া এলাকার ফোজলুল করিমের ছেলে।

জানা যায়, গত সোমবার তাকে মারধর করা হলে আজিজার ফোনের মাধ্যমে শ্রমিক ইউনিয়নকে জানায়। পরে তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে রংপুর মেডিকেলে প্রেরণ করে। বর্তমানে আজিজার চিকিৎসাধীন রয়েছে।

পঞ্চগড় মটর পরিবহন শ্রমিক ইউনিয়ন ২৬৪ এর সভাপতি মোশারফ হোসেন জানায়, ম্যাক্স লিমিটেডের সদস্যরা আজিজারকে মারধর করায় আমি কোম্পানির জিএমএর সাথে কথা বলে সমঝোতার কথা জানাই। কিন্তু তিনি উল্টো আমাকে হুমকি-ধুমকি প্রদান করে। তাই আমরা বাংলাবান্ধা ম্যাক্স লিমিটেডের জিএম এনায়েত তুল্লাহ খানের অপসারণসহ ৫টি দাবি রেখেছি। 

যদি আগামী ৭২ ঘন্টার মধ্যে এনায়েত তুল্লাহ খানের অপসারণ না করা হয় এবং আমাদের দাবি মানা না হয় তবে মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে ম্যাক্স লিমিটেডের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে।

এবিএন/ডিজার হোসেন বাদশা/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ