আজকের শিরোনাম :

কালিহাতীতে ছাত্রী অপহরণের চেষ্টা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ মে ২০১৯, ১০:৩৩

কালিহাতীতে এক হিন্দু ছাত্রীকে অপহরণ করার চেষ্টা চালিয়েছে স্থানীয় কয়েক বখাটে যুবক। 

গতকাল মঙ্গলবার স্কুল থেকে বাড়ি যাবার পথে এই নারান্দিয়া বাসস্ট্যান্ডের অদূরে এ ঘটনা ঘটে। পরে গ্রামবাসী ওই ছাত্রীকে উদ্ধার করেন। 

ছাত্রীটি উপজেলার নারান্দিয়া টিআরকেএন স্কুল এন্ড কলেজে দশম শ্রেণীতে পড়ে। মেয়েটির বাবা ক্যান্সারে আক্রান্ত হয়ে ৮ বছর আগে মারা গেছেন। তার ভাই চা বিক্রি করে সংসার চালান। 

জানা যায় বখাটে মালতি গ্রামের ঝন্টু সূত্রধরের ছেলে গোবিন্দ সূত্রধর (২২) দীর্ঘদিন যাবত এই ছাত্রীকে বিভিন্নভাবে কুপ্রস্তাব ও উত্যক্ত করে আসছে। 

গতকাল মঙ্গলবার গোবিন্দ সূত্রধরের ও আব্দুর রশিদ (৪২) নেতৃত্বে একদল মুখোশ পড়া কয়েক যুবক ওই শিক্ষার্থীর পথরোধ করে জোরপূর্বক সিএনজি চালিত অটোরিক্সায় তুলে নিয়ে যায়। পথে দেউপুর পৌঁছালে স্কুল ছাত্রীর চিৎকার দিলে স্থানীয়রা অটোরিক্সা আটক করে।  অবস্থার অবনতি দেখে অপহরণকারীরা পালিয়ে যায়। পরে দেউপুর গ্রামের কয়েক ব্যক্তি ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে বাড়িকে পৌঁছে দেন। 

এ ব্যপারে নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শুকুর মাহমুদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অপহৃতা  ও অপহরণকারীদের অভিভাবকরা এ বিষয়ে আমার নিকট এসেছিলেন। এ বিষয়ে কোন সংবাদ প্রকাশের প্রয়োজন নেই। আমি বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসা করবো। 

কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোশারফ হোসেন বলেন, ঘটনাটি আমি জানি না। অভিযোগ পেলে অবশ্যই আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে ।

এবিএন/তারেক আহমেদ/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ