আজকের শিরোনাম :

পুরস্কার পেলেন ‘আমার সময়’ পত্রিকার নির্বাহী সম্পাদক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ এপ্রিল ২০১৯, ১৫:০৪

জাতীয় পুষ্টি সপ্তাহে পুষ্টি বিষয়ে উপ-সম্পাদকীয় প্রকাশনায় লেখনীর মাধ্যমে সরকারিভাবে পুরস্কার পেলেন দৈনিক আমার সময়’র নির্বাহী সম্পাদক লায়ন মুহা. মীযানুর রহমান।

জেলা পুষ্টি সমন্বয় কমিটি এবং জেলা স্বাস্থ্য বিভাগ নারায়ণগঞ্জ আয়োজিত গতকাল সোমবার বিকেলে সিভিল সার্জন কার্যালয় মিলনায়তনে জাতীয় পুষ্টি সপ্তাহ দিবসের পুরস্কার প্রদান ও সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদ্য যোগদানকৃত সিভিল সার্জন ডা. মো. ইমতিয়াজ।

সিনিয়র স্বাস্থ্য ও শিক্ষা কর্মকর্তা মো. আমিনুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মো. আসাদুজ্জামান, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জাহিদুল ইসলাম, জুনিয়র স্বাস্থ্য শিক্ষা অফিসার মো. শাকিল হোসেন ও স্বাস্থ্য তত্ত্বাবধায়ক স্বপন দেবনাথ।

সমাপনী অনুষ্ঠানে পুষ্টি বিষয়ে সম্পাদকীয়তায় দৈনিক আমার সময়’র নির্বাহী সম্পাদক লায়ন মুহা. মীযানুর রহমানের হাতে সিভিল সার্জন সহ অন্যান্য অতিথিবৃন্দ সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

লায়ন মুহা. মীযানুর রহমান বলেন, সরকারের ও স্বাস্থ্য অধিদপ্তরকে আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। এই স্বীকৃতি আমাদের জন্য একটি মাইলফলক হয়ে থাকবে। দৈনিক আমার সময়ে আমরা সবসময় চেষ্টা করি জনসাধারণের চাহিদা অনুযায়ী সংবাদ ও লেখা প্রকাশের জন্য। সরকারের বিভিন্ন কার্যক্রম তুলে ধরা ও সচেতনতামূলক লেখা দৈনিক আমার সময় অব্যাহত রাখবে।

পুষ্টি বিষয়ে সম্পাদকীয় প্রকাশনায় নারায়ণগঞ্জের অনলাইন পোর্টাল একুশের কাগজ ডটকম ও দৈনিক সংবাদচর্চাও পুরস্কৃত হন।


এবিএন/মারুফ সরকার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ