আজকের শিরোনাম :

হাতীবান্ধায় মাদ্রাসা সুপারকে লাঞ্চিত করার অভিযোগ সহকারী শিক্ষিকার বিরুদ্ধে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ এপ্রিল ২০১৯, ১৩:০০

লালমনিরহাটের হাতীবান্ধায় মাদ্রাসার পরিচালনা কমিটি গঠনকে কেন্দ্র করে সহকারী শিক্ষিকা কর্তৃক মাদ্রাসা সুপারকে লাঞ্চিত করা অভিযোগ উঠেছে।

ওই উপজেলার পাটিকাবাড়ী জহুরিয়া দাখিল মাদ্রাসার সুপার আবুল কালাম আজাদ মাদ্রাসার সহকারী শিক্ষিকা হোসনে আরার বিরুদ্ধে লাঞ্চিতের ঘটনায় থানায় অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গতকাল সোমবার ওই মাদ্রাসার ব্যবস্থাপনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ডাউয়াবাড়ি ইউনিয়ন চেয়ারম্যান রেজ্জাকুল ইসলাম কায়েদ ও সহকারী শিক্ষিকা হোসনে আরার স্বামী মিথুন পৃথক পৃথক প্যানেল দেয়। ৩টি পদে ২টিতে মিথুনের প্যানেল ও ১টিতে ডাউয়াবাড়ি চেয়ারম্যানের প্যানেল জয়লাভ করেন। 

নির্বাচন শেষে মাদ্রাসা সুপার মাদ্রাসা থেকে হাতীবান্ধা শহরে আসার প্রস্তুতি নিলে ওই মাদ্রাসার সহকারী শিক্ষিকা হোসনে আরা তাকে শারীরিকভাবে লাঞ্চিত করেন। 

এ ঘটনায় মাদ্রাসা সুপার আবুল কালাম আজাদ বাদী হয়ে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন সহকারী শিক্ষিকা হোসনে আরাসহ ৩ জনের বিরুদ্ধে। 

ঘটনার প্রত্যক্ষদর্শী সাদেকুল ইসলাম, আজিজার রহমান বলেন, ভোট শেষে মাদ্রাসার সুপার মাদ্রাসা থেকে হাতীবান্ধা যাওয়ার পথে সহকারী শিক্ষিকা হোসনে আরা ও তার স্বামী মাদ্রাসা সুপারকে শারীরিকভাবে লাঞ্চিত করেন।

তবে ওই শিক্ষিকা হোসনে আরা এসব অভিযোগ অস্বীকার করে বলেন, মাদ্রাসা সুপারের সাথে আমার ভোটের দিন কোন দেখাই হয়নি। তাকে লাঞ্চিত করার প্রশ্নেই আসে না। আমার বিরুদ্ধে থানায় মিথ্যা অভিযোগ দেয়া হয়েছে।

হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক বলেন, মাদ্রাসা সুপার লাঞ্চিতের ঘটনায় একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এবিএন/আসাদুজ্জামান সাজু/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ