আজকের শিরোনাম :

ডোমারে জেলা প্রশাসকের অপসারণের দাবিতে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ এপ্রিল ২০১৯, ১৬:২৭

নীলফামারী জেলার ডোমারে জেলা প্রশাসক নাদিয়া শিরিনের অপসারণের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সভা ও প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদান করেছে ডোমার উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ।

আজ সোমবার সকাল ১১টায় ডোমার উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ গত ১৪ এপ্রিল জেলা প্রশাসন নীলফামারী কর্তৃক অফিস সহায়ক পদে মুক্তিযোদ্ধা কোটা বাস্তবায়ন না করায় দুর্নীতির মাধ্যমে নিয়োগ দেওয়ার প্রতিবাদে এবং তা বাতিলের দাবিতে এইসব কর্মসূচীর আয়োজন করে।

আজ সোমবার সকালে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সামনে মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে মানববন্ধন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. নুরন্নবীর সভাপতিত্বে ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নেতা তন্ময়ের সঞ্চালনায় সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার ,শসসের আলী বক্তব্য রাখেন। 

মানববন্ধন শেষে মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানদের অংশগ্রহণে বিক্ষোভ মিছিল শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদে গিয়ে প্রতিবাদ সভায় মিলিত হয়।

প্রতিবাদ সভায় মুক্তিযোদ্ধারা জানান, নীলফামারী জেলা প্রশাসন মুক্তিযোদ্ধা কোটা বাস্তবায়ন না করেই অর্থের বিনিময়ে ১৭টি অফিস সহায়কপদে র্দুনীতির মাধ্যমে নিয়োগ প্রদান করেছে। তারা অবিলম্বে নিয়োগ বাতিল করে জেলা প্রশাসকের অপসারণসহ তার দুর্নীতির বিচার দাবি করেছেন। 

প্রতিবাদ সভা শেষে ডোমার উপজেলা নির্বাহী অফিসার মোছা. উম্মে ফাতিমার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট স্মারকলিপি প্রদান করেন মুক্তিযোদ্ধাগণ। সকল কর্মসূচীতে উপজেলার সকল মুক্তিযোদ্ধগণ অংশ নেন। 

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসারের সাথে মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হলে ফোন রিসিভ না করায় তার মন্তব্য জানা যায়নি।

এবিএন/মোঃআব্দুল্লাহ আল মামুন/গালিব/জসিম
  
 

এই বিভাগের আরো সংবাদ