আজকের শিরোনাম :

তাড়াইলে ডাচ্- বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিংয়ের শাখা উদ্বোধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ এপ্রিল ২০১৯, ১৫:৫১

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলায় ডাচ্-বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং ৫ম শাখার শুভ উদ্বোধন হয়েছে। জানা গেছে,আজ রবিবার দুপুর ১২ টার দিকে  তাড়াইল বাজার হাসপাতাল রোডে খান ব্রাদার্স শপিং কমপ্লেক্স সংলগ্ন মেসার্স  এ আর এন্টার প্রাইজ নামে এক প্রতিষ্ঠানে ডাচ্-বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিংনের ৫ম শাখা  শুভ উদ্ভোধন করা হয়।

 সাংবাদিক রবিন্দ্র সরকারের সভাপতিত্বে  উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তাড়াইল উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও তাড়াইল -সাচাইল সদর ইউনিয়নের দুইবারের সফল চেয়ারম্যান মো.কামরুজ্জামান মহাজন।
এছাড়াও উদ্ভোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ডাচ্-বাংলা ব্যাংকের এরিয়া ম্যানাজার মো. মিজানুর রহমান, সেলস ম্যানাজার মো.হযরত আলী, মেসার্স এ আর এন্টার প্রাইজের সত্বাধিকারী মানিক তালুকদারসহ তাড়াইল বাজারের ব্যবসায়ী ও গণমাধ্যমের কর্মীবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে মো. কামরুজ্জামান মহাজন বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলা গড়ার লক্ষ্যে আমাদের হাওড় অঞ্চলে কৃষক ও ব্যবসায়ীরা যাতে স্বল্প সুদে ঋণ পায় এই জন্য ডাচ্-বাংলা ব্যাংকের উর্ধ্বতন কতৃপক্ষের সু-দৃষ্টি কামনা করছি।


এবিএন/সুমন মিয়া/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ