আড়াইহাজারে গার্মেন্টস কর্মী অপহরণ মামলার আসামি গ্রেপ্তার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ এপ্রিল ২০১৯, ১৩:১৮

নারায়ণগঞ্জের আড়াইহাজারে গতকাল শনিবার রাতে অপহরণ মামলার আসামি মাজহারুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। 

গোপন সংবাদের ভিত্তিতে তাকে স্থানীয় কাঁঠালিয়াপাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়। সে ওই এলাকার মোতালিবের ছেলে। এ নিয়ে এ মামলায় গ্রেফতার হলো তিন জন। এর আগে এজাহানামীয় আসামি রাতুল ও আলমগীরকে গ্রেপ্তার গ্রেফতার করা হয়। 

একই মামলার অপর আসামি বড় বিনাইরচর এলাকার আফজালের ছেলে সজিব ও আনোয়ারের ছেলে আরমান এখনো পলাতক রয়েছে। তবে পুলিশ তাদের হন্যে হয়ে খোঁজছে। 

প্রসঙ্গত চলতি বছরের ১০ জানুয়ারি স্থানীয় প্রভাকরদী এলাকার থেকে চোখ ও মুখ বেঁধে একটি মাইক্রেবাসে করে গার্মেন্টসকর্মী শাহ আলম ও তার শ্যালক আরিফকে নামে এক অপরহণ করা হয়। সাত দিন আটককে রেখে অপহৃতদের পরিবারের কাছে ৩ লাখ টাকা মুক্তপণের দাবি করে তাদের ওপর নির্যাতন চালানো হয়। পরে আরিফ কৌশলে মুক্ত হয়ে পুলিশের হেল্প লাইন ‘৯৯৯’ কল করেন। 

পরে আড়াইহাজার থানার পুলিশ স্থানীয় ব্রাহ্মন্দী এলাকার আলমগীরের বাড়িতে একটি কক্ষ থেকে অপহৃত শাহ আলমকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে। শাহ আলম কুমিল্লা জেলার সদর দক্ষিল থানাধীন লোলবাড়িয়া এলাকার হাফেজ আহম্মেদের ছেলে। 

মামলার তদন্তকারী কর্মকর্তা আড়াইহাজার থানার এসআই রফিউদৌলা বলেন, মামলার এজাহারনামীয় আসামি তিন অপহরণকারীকে এ পর্যন্ত গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারে পুলিশ সর্বাত্মক চেষ্টা চালিয়েছে। 

এবিএন/হাকিম ভূইয়া/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ