আজকের শিরোনাম :

আদমদীঘিতে নিখোঁজের ৩ দিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ এপ্রিল ২০১৯, ১৫:৩২

বগুড়ার আদমদীঘিতে পোল্টি ব্যবসায়ী আরমান হোসেন (২৮)  নিখোঁজের ৩ দিন পর আজ শনিবার সকালে বাড়ীর উত্তর পার্শ্বে ডোবা থেকে অর্ধগলিত লাশ পুলিশ উদ্ধার করে শহিদ জিয়াউর রহমান মেডিক্যাল করেজে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় ইউডি মামলা দায়ের হয়েছে।

স্থানীয়রা জানায়, আদমদীঘির দোগাছী গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে আরমান হোসেন এর ফার্মের মুরগী অসুস্থ হওয়ায় গত ২৫ ্এপ্রিল সকাল ১১টার সময় মুরগীর ঔষধ কেনার জন্য বাড়ী থেকে বের হয়ে যায় এবং কিছুক্ষণ পর থেকে তার মোবাইল ফোন বন্ধ পায় তার পরিবার। আরমান বাড়ীতে না ফেরায় বিভিন্ন স্থানে খোঁজাখুরি পর গতকাল শুক্রবার আদমদীঘি থানায় একটি সাধারণ ডাইরী করে। 

নিখোঁজের খবর ছড়িয়ে পড়লে আরমানকে খুজে বের করার জন্য নিহতের শ^শুড়বাড়ী এলাকার সাবেক মেম্বার বাবুকে ২ হাজার টাকা দেয় বলে নিহতের ভাই বিদ্যুত জানায়। গতকাল বাড়ীর পার্শ্বে রাস্তার ধারের একটি ডোবায়  ভাসমান লাশ স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন। 

সুরতহালকারী অফিসার ফজলুর রহমান জানায়, লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন নেই তবে ধারণা করা যাচ্ছে নিখোঁজের দিনে তাকে শ্বাসরোধে হত্যা করে লাশ ডোবাতে রেখে গেছে। 

অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম লাশ উদ্ধারের কথা নিশ্চিত করে জানান, ঘটনাটি তদন্তাধীন রয়েছে তবে ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর রহস্য জানা যাবে।

এবিএন/আনোয়ার হোসেন/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ