আড়াইহাজারে সিঁদ কেটে মন্দিরে ঢুকে ৪টি মূর্তি ভাংচুর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ এপ্রিল ২০১৯, ০১:০৬

নারায়ণগঞ্জের আড়াইহাজারে একটি মন্দিরের ৪টি মূর্তি ভাংচুর করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (২৬ এপ্রিল) বিকালে উপজেলার উচিৎপুরা ইউনিয়নের উচিৎপুরা গ্রামে প্রদীপ মিত্রের বাড়ির রাধাকৃষ্ণ মন্দিরে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে স্থানীয় হিন্দু সম্প্রদায়ের অনুসারীদের মধ্যে আতংক বিরাজ করছে।

রাধাকৃষ্ণ মন্দিরের সাধারন সম্পাদক লোকনাথ বর্মন জানান, শুক্রবার বিকালে মন্দিরের পুজারী হ্যাপী রানী মিত্র বিকালে মন্দিরে মন্দিরের দরজা তালা লাগিয়ে চলে যায়। সন্ধ্যার পূর্বে হ্যাপী রানী মিত্র পূনরায় মন্দিরে গেলে মন্দিরের জানালা খোলা দেখতে পান। পরে তিন দরজা খুলে ভিতরে গিয়ে দেখতে পান মন্দিরের রাধাকৃষ্ণ ও গৌর নিতাই ৪টি মাটির মূতি ভাংচুর অবস্থায় পড়ে রয়েছে। এ ঘটনাটি তিনি সাথে সাথে মন্দির কমিটির সভাপতি অমল দাস ও সাধারন সম্পাদক লোকনাথ বর্মন সহ হিন্দু সমাজের সকল লোকজনকে জানায়। পরে এ ঘটনা আড়াইহাজার থানা পুলিশকে জানালে পুলিশ সন্ধ্যায় ঘটনাস্থল পরিদর্শন করে।

প্রদীপ মিত্র জানান, মন্দিরটি তার বাড়ির সীমানার উত্তরপাশে একটু নির্জনস্থানে হওয়ায় পূজার্চনার কাজ ছাড়া লোকজন সেখানে কমই আসা যাওয়া করে থাকে। তবে তিনি মন্দিরে ঢুকে কে বা কারা ভাংচুর করেছে তা জানেনা বলে জানান।

আড়াইহাজার থানার ওসি(তদন্ত) সফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে ঘটনার সাথে জড়িত কাউকে পুলিশ গ্রেফতার করতে পারেনি। বিষয়টি তদন্ত চলছে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ