আজকের শিরোনাম :

নাসিরনগর জমি নিয়ে বিরোধের জেরে বৃদ্বাকে পিটিয়ে আহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ এপ্রিল ২০১৯, ২২:২৩

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগরে প্রতিপক্ষের হামলা, লুটপাট, বাড়িঘর ভাংচুর, এলোপাতাড়ি প্রহার, ছিনতাইয়ের ঘটনার শিকার একটি পরিবার। পূর্ব শত্রুতা ও জমি জমা নিয়ে বিরোধের জের ধরে দুর্বৃত্তদের প্রহারে একই পরিবারের তিনজন গুরুতর আহত হয়েছে। আহতদের মাঝে বিধবা আক্তার বেগম(৬৫) জেলা সদর হাসপাতালে মৃত্যুর প্রহর গুনছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার চাতলপাড় ইউনিয়নের কাঠাল কান্দি গ্রামে। এ ব্যাপারে বৃদ্ধা আক্তার বেগমের ছেলে রফিকুল(৩৫) বাদী হয়ে ১৭ এপ্রিল ২০১৯ জেলা জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন।

বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে, এজহার হিসাবে গন্য করার জন্য ওসি নাসিরনগর কে নির্দেশ প্রদান করেন। মামলার বিবরনে জানা যায়, প্রতিবেশী তানভীর মোবারকের সাথে বিধবা আক্তার বেগমের দীর্ঘ দিন যাবৎ জমিজমা নিয়ে মামলা মোকদ্দমা চলে আসছিলো।

বিজ্ঞ আদালত বিধবার পক্ষে মামলার রায় প্রদান করে। এ রায় প্রকাশের পর থেকেই তানভীর গংরা বাদী পক্ষকে প্রাণে শেষ করে ফেলতে নানা পরিকল্পনা শুরু করে।তাদের পরিকল্পনা অনুসারে ১৩ এপ্রিল ভোরে প্রায় ৮-১০ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে ঝাপিয়ে পড়ে বিধবার উপর।

তানভীরের নির্দেশে মহিলাকে বেধর পিটাতে থাকে। মহিলার চিৎকারে পাড়াপ্রতিবেশিরা এগিয়ে আসার পূর্বেই তার দুটি হাত ও দুটি পা ভেঙে ফেলে। মহিলা তখন বাড়িসংলগ্ন জমিতে শাকসবজি তুলছিল। তাকে উদ্ধারের জন্য ছেলে সোহাগ(৩৫) ও মেয়ে সাবিনা (৩৭) এগিয়ে আসলে তাদেরকে প্রহার করে রক্তাক্ত জখম করে।

এতেও ক্লান্ত  হয়নি, তারা মহিলার বাড়িতে প্রবেশ করে ঘর দরজা ভাংচুর সহ মূল্যবান আসবাবপত্র লুটে নেয়। পরিবার পরিজনকে প্রহার করতে থাকে।পরে পাড়া প্রতিবেশীরা চিকিৎসার জন্য আহতদের জেলা সদরে হাসপাতালে নিয়ে যায়।

এবিএন/হান্নান/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ