সুজানগর ক্রিকেট লীগের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ এপ্রিল ২০১৯, ১৭:৪৫

সুজানগরের ঐতিহ্যবাহী কাচারীপাড়া ক্লাবের উদ্যোগে প্রিমিয়ার ক্রিকেট লীগের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় কাচারীপাড়া স্টেডিয়াম মাঠে আজ শুক্রবার এ প্রিমিয়ার ক্রিকেট লীগের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় ।

খেলা শেষে কাচারীপাড়া ক্লাবের সভাপতি সাইদুর রহমান সাইদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আফজাল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ক্লাবের সহ-সভাপতি সাইফুল্লাহ ফুল, ঐতিহ্যবাহী কাচারীপাড়া ক্লাবের সহ-সভাপতি ও সুজানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এ আলিম রিপন, কাচারীপাড়া ক্লাবের যুগ্ন সম্পাদক আনিছুর রহমান,আব্দুল্লাহ আল মামুন,সাংগঠনিক সম্পাদক রাসেদুল হাসান জন,জায়দুল হক জনি প্রমুখ।

এ সময় ক্লাবের প্রচার সম্পাদক শাহীন হাসান,সহ প্রচার সম্পাদক রাকিবুল হাসান জাদু,দপ্তর সম্পাদক ফিরোজ রানা, সহ-দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম আলম, অর্থ সম্পাদক রাজু আহমেদ,সহ অর্থ সম্পাদক রিয়াজ উদ্দিন মিন্টু,ক্রিড়া বিষয়ক সম্পাদক  জাকির হোসেন হিমেল, সহ ক্রীড়া সম্পাদক চন্দন কুমার ,শিক্ষা বিষয়ক সম্পাদক মাহহমুদুল হাসান সজিব,সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক রাকিব হাসান সবুজ,ধর্ম বিষয়ক সম্পাদক রুবেল হাসান,সহ-ধর্ম বিষয়ক সম্পাদক পাভেল মাহমুদ.সমাজ কল্যান সম্পাদক রাশেদুল হাসান আশিক,গবেষনা ও পাঠাগার বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন হিরা,সদস্য জাহিদ হাসান পটু,

ইমরান হোসেন সহ ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ ও স্থানীয় বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। খেলাটি পরিচালনা করেন বাবু ও রিকাত। লীগের সেরা খেলোয়ার নির্বাচিত হন অভি।  অনুষ্ঠানে কাচারীপাড়া ক্লাবের সভাপতি সাইদুর রহমান ,সহ-সভাপতি এম এ আলিম রিপন ও সাধারণ সম্পাদক আফজাল হোসেন জানান কাচারীপাড়া ক্লাবটি প্রতিষ্ঠার পর থেকেই এলাকার যুব সমাজকে মাদকমুক্ত রেখে তাদেরকে ক্রীড়ামুখী করার জন্যই এ ধরণের উদ্যোগ গ্রহন করেছিল এবং আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে। শেষে বিজয়ী দলের হাতে ট্রফি তুলে দেন অতিথিবৃন্দ।  প্রিমিয়ার এ ক্রিকেট লীগের স্পন্সর হিসাবে ছিল লটো ও মোবাইল ফোন কোম্পানি অপ্পো,পেসেনকেয়ার ও বস।
 
এবিএন/নির্মল সরকার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ