আজকের শিরোনাম :

বান্দরবানে ৭ উপজেলার ২১ চেয়ারম্যন ভাইস চেয়ারম্যান এর শপথ গ্রহণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ এপ্রিল ২০১৯, ২১:২২

বান্দরবান পার্বত্য জেলায় পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে ৭টি উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ৬ জন ও স্বতন্ত্র ১ জনসহ মোট ৭ জন উপজেলা চেয়ারম্যান এবং ১৪ জন পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যান শপথ গ্রহণ করেছেন।

আজ বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকা‌লে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ে বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান এই নবনির্বাচিত চেয়ারম্যান‌দের শপথ বাক্য পাঠ করান।

উপজেলা চেয়ারম্যান এর মধ্যে যারা শপথ নিয়েছেন তারা হলেন- বান্দরবান সদর উপজেলা চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, নাইক্ষ্যংছড়ি অধ্যাপক মো. শফিউল্লাহ, আলীকদমের মো.আবুল কালাম, লামা উপজেলার মোস্তফা জামাল, রুমা উপজেলার উহ্লাচিং মারমা, থানচি উপজেলার থোয়াইহ্লা মং মারমা, এবং রোয়াংছড়ি উপজেলা চেয়ারম্যান চহাই মং মারমা।

এছাড়া ভাইস চেয়ারম্যানদের মধ্যে শপথ নিয়েছেন- বান্দরবান সদর উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান রাজু মং মারমা, মহিলা য়ই সা প্রু মারমা, নাইক্ষ্যংছড়ি উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান মংলা মারমা ও মহিলা শামিমা আক্তার, লামা উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন, মহিলা মিল্কি রানী, আলীকদম উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান কফিল উদ্দীন ও মহিলা শিরিনা আক্তার, রুমা উপজেলা পুরুষ ভাইস চেয়ারম্যান থাংখামলিয়ান বম ও মহিলা নুম্রাউ মারমা, থানচি উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান চসাথোওয়াই মারমা (পকশৈ) ও মহিলা মেনু প্রু র্মামা এবং রোয়াংছড়ি উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান আথুই মং মারমা ও মহিলা ভাইস চেয়ারম্যান ক্রইচিং প্রু মারমা শপথ গ্রহন ক‌রেন।

শপথ গ্রহণ অনুষ্ঠানে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের উদ্দেশ্যে বিভাগীয় কমিশনার বলেন, দেশের স্বার্থে ঐক্যবদ্ধভাবে সবাইকে কাজ করতে হবে। আপনারা আজ থেকে জনগণের কাছে দায়বদ্ধ এবং জনগণকে সর্বোচ্চ সেবা দিতে হবে।

শপথ রাহান অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার পরিচালক দীপক চক্রবর্তী, চট্টগ্রাম রেঞ্জ পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) খন্দকার গোলাম ফারুক, বান্দরবানের জেলা প্রশাসক মো. দাউদুল ইসলাম, রাঙ্গামাটির জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ, খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. শহিদুল ইসলামসহ বিভিন্ন উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এবিএন/মোহাম্মদ আব্দুর র‌হিম/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ