আজকের শিরোনাম :

তাড়াইলে বেসরকারি শিক্ষক-কর্মচারীদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ এপ্রিল ২০১৯, ১৮:০৪

কিশোরগঞ্জের তাড়াইলে বেসরকারি শিক্ষক-কর্মচারীদের অবসর সুবিধা বোর্ড ও কল্যাণ ট্রাস্টে শতকরা ১০ ভাগ বেতন কর্তন আদেশের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

জানা গেছে, আজ বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে উপজেলা পরিষদ চত্বরে  বাংলাদেশ শিক্ষক সমিতি (বিটিএ) তাড়াইল উপজেলা শাখার  উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।উক্ত কর্মসূচীতে অংশ নেন উপজেলার নিম্ম মাধ্যমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।

বাংলাদেশ শিক্ষক সমিতি (টিবিএ)এর তাড়াইল শাখার সভাপতি ও দিগদাইড় মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, হাজী গোলাম হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.সাইফুর ইসলাম খন্দকার, সহকারি প্রধান শিক্ষক মো.ছাইদুজ্জামান মোস্তফা, বাংলাদেশ শিক্ষক সমিতি তাড়াইল শাখার সাধারন সম্পাদক ও হাজী গোলাম হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক  মো.হাফিজুর রহমান মিলন,যুগ্ন- সম্পাদক  মো.কুতুব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক রতন চন্দ্র বর্মন, কাজলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.কামরুল ইসলাম,জাওয়ার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.মাজহারুল ইসলাম প্রমুখ।

মানববন্ধন ও বিক্ষোভ মিছিল শেষে তাড়াইল উপজেলার নবাগত নির্বাহী অফিসার মো. তারেক মাহমুদের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রী ড. দীপু মনির বরাবরে স্মারকলিপি পেশ করেন।

এবিএন/মো.সুমন মিয়া/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ