আজকের শিরোনাম :

ভূঞাপুরে অস্ত্রের ভয় দেখিয়ে স্কুলছাত্রীকে শ্লীলতাহানি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ এপ্রিল ২০১৯, ২১:৪৯

টাঙ্গাইলের ভূঞাপুরে প্রেম প্রস্তাবে সাড়া না দেয়ায় রবিন, আকাশ ও শান্ত তিন বন্ধু মিলে এক স্কুলছাত্রীকে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে শ্লীলতাহানি করার ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় ওই ছাত্রী ভয়ে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল মঙ্গলবার উপজেলার ধুবলিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ওই ছাত্রী বিকেলে বিদ্যালয় থেকে বাড়ির যাওয়ার পথে এ ঘটনা ঘটে।

বুধবার দুপুরে ওই ছাত্রীর বাবা জহির উদ্দিন বাদী হয়ে শান্তকে প্রধান আসামী করে রবিন ও আকাশের বিরুদ্ধে ভূঞাপুর থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ রবিনকে গ্রেপ্তার করতে সক্ষম হলেও শান্ত ও আকাশ পলাতক রয়েছে।

জানা যায়, উপজেলার ধুবলিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ওই ছাত্রীকে শান্ত নামের এক বখাটে বেশ কিছুদিন ধরে প্রেম প্রস্তাব দিয়ে আসছিল। শান্ত ছাড়াও রবিন ও আকাশ তাকে প্রতিনিয়ত উত্ত্যক্ত করতো। মঙ্গলবার বিকালে বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে ওই ছাত্রীর পথরোধ করে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে শ্লীলতাহানি করে। পরে বাড়িতে গিয়ে সে জ্ঞান হারিয়ে ফেললে তাকে উদ্ধার করে ভূঞাপুর  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সরেজমিনে ভূঞাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের ১নং মহিলা ওয়ার্ডে গিয়ে দেখা গেছে, মেয়েটা একটু পর পর চিৎকার দিয়ে বলছে আমাকে বাঁচাও, আমাকে বাঁচাও ওরা মেরে ফেলবে। ওই যে খুর (দেশীয় অস্ত্র) নিয়ে আসছে আমাকে মেরে ফেলবে।  

ধুবলিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুল ইসলাম জানান, এরআগেও ওই ছাত্রীকে উত্ত্যক্ত করতো বখাটেরা। এঘটনায় বিদ্যালয়ে এসে বখাটেদের অভিভাবকরা ক্ষমা চাওয়ায় সালিশ মিমাংসার মাধ্যমে তাদের ছেড়ে দেয়া হয়। পুনরায় আবার তারাই ওই ছাত্রীকে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে শ্লীলতাহানি করে। এতে মেয়েটা মানসিক জ্ঞান হারিয়ে ফেলেছে।

ভূঞাপুর উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তৌফিক এলাহি জানান, ওই স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করার ফলে সে মানসিকভাবে ব্যাপক বিপর্যস্ত হয়ে পড়েছে। তার ভিতরে ভয় কাজ করছে। মাঝে মাঝে বিলাপ করছে। বর্তমানে তার অবস্থা আগের চেয়ে ভাল। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দু’একদিন চিকিৎসার পর তার শারিরীক অবস্থা বুঝা যাবে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ভূঞাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) বিজয় দেবনাথ জানান, থানায় অভিযোগ দায়ের পর রবিন নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার দুপুরে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

এবিএন/কামাল/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ