আজকের শিরোনাম :

বোয়ালখালীতে অস্ত্রসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ এপ্রিল ২০১৯, ২১:৪৩

বোয়ালখালীতে অস্ত্রসহ চার মামলার আসামী মাদক ব্যবসায়ী নুরুল আবচারকে (৩৪) গ্রেফতার করেছে থানা পুলিশ। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়নের ভাঙা পুকুর পাড় এলাকার তিন রাস্তার মোড় নুরুল আবচারকে ধাওয়া দিয়ে গ্রেফতার করা হয়।

এ সময় আবচারের কাছ থেকে একটি দেশীয় তৈরি একনলা বন্দুক, এক রাউন্ড তাজা কার্তুজ ও ১০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয় বলে জানিয়েছেন বোয়ালখালী থানার উপ-পরিদর্শক পীযুষ চন্দ্র সিংহ।

গ্রেফতার হওয়া নুরুল আবচার উপজেলার শ্রীপুর মুছার বাপের বাড়ী এলাকার নুর হোসেনের ছেলে।  এ ব্যাপারে পীযুষ চন্দ্র সিংহ বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ ও অস্ত্র আইনে নুরুল আবচারের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।  আজ বুধবার নুরুল আবচারকে বুধবার আদালতে সোর্পদ করে পুলিশ।

উপ-পরিদর্শক পীযুষ চন্দ্র সিংহ বলেন, নুরুল আবচারের বিরুদ্ধে এর আগেও তিনটি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ও একটি অস্ত্র আইনে মামলা রয়েছে। তার দুই ভাই রুস্তম ও মোরশেদের বিরুদ্ধে খুনসহ একাধিক মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। রুস্তম সম্প্রতি থানা পুলিশের হাতে গ্রেফতার হয়ে জেল হাজতে গেছেন এবং মোরশেদ পলাতক রয়েছেন।
 
এবিএন/রাজু দে/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ