উলিপুরে নির্যাতিত শিশু আশামনির খোঁজ নিলেন জেলা প্রশাসক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ এপ্রিল ২০১৯, ১৭:৫৮

জন্মদাতা পিতার হাতে নির্দয় নির্যাতনের শিকার শিশু আশামনির খোঁজখবর নিতে উলিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন জেলা প্রশাসক মোছাঃ সুলতানা পারভীন। আজ বুধবার দুপুরে তিনি সিভিল সার্জন ডা. এস.এম আমিনুল ইসলাম,উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল কাদের, উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা সুভাষ চন্দ্র সরকার, থানা অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি এ্যাড. আহসান হাবিব নিলু,

সাংবাদিক পরিমল মজুমদারকে সাথে নিয়ে আশামনির সার্বিক খোঁজ খবর নেন নুতন জামা চকলেটএবং নগদ অর্থসহ উন্নত চিকিৎসার জন্য পরামর্শ দেন। শিশু নির্যাতনের ঘটনাটি বিভিন্ন পত্র পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে বিষয়টি জেলা প্রশাসকের দৃষ্টি গোচর হয়। নির্যাতনের ঘটনায় পাষন্ড বাবা আশরাফুল আলমের বিরুদ্ধে শিশুটির পালিত বাবা ইদ্রিস আলী শিশু আইনের থানায় মামলা দায়ের করলে তাকে জেল-হাজতে প্রেরণ করা হয়।

উল্লেখ্য, জেলার উলিপুর উপজেলার ধরনীবাড়ি ইউনিয়নের মাদারটারি গ্রামের আবুল কাশেমের পুত্র আশরাফুল আলম ও তার স্ত্রী ফাতেমা বেগম কন্যা সন্তান আশামনি (৪) কে প্রতিনিয়ত কারনে-অকারনে শারীরিক নির্যাতন করত। এরই এক পর্যায়ে গত সোমবার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শিশুটির উপর পাশবিক নির্যাতন চালানো হয়। শিশুটি গুরুত্বর অসুস্থ্য হয়ে পড়লে এলাকাবাসী শিশুটি কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে এবং পাষন্ড বাবা-মাকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ শিশুটির বাবাকে আটক করে থানায় নিয়ে আসে।

এরপর জেলা প্রশাসক মোছাঃ সুলতানা পারভীন উলিপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম সাময়িক পরীক্ষা পরিদর্শন করেন।  

 

এবিএন/আব্দুল মালেক/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food