আজকের শিরোনাম :

টাঙ্গাইলে কিশোরী ধর্ষণ মামলায় প্রধান আসামি গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ এপ্রিল ২০১৯, ১৭:৪৭

টাঙ্গাইলের পাকিস্তানি এক কিশোরী ধর্ষণ মামলার এজাহারভুক্ত প্রধান আসামি আল-আমিন (২০) কে গ্রেফতার করেছে র‌্যাব-১২ সদস্যরা। কুড়িগ্রামের রাজিবপুর থানার পঞ্চনগর গ্রামে অভিযান চালিয়ে গতকাল মঙ্গলবার সকালে তাকে গ্রেফতার করা হয়। তিনি টাঙ্গাইলের গোপালপুর সদরের আবুল হোসেনের ছেলে।

 ওই দিন সন্ধ্যার দিকে সিরাজগঞ্জ র‌্যাব-১২’র সদর দফতরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-১২’র অধিনায়ক আব্দুল্লাহ আল মোমেন। তিনি বলেন, গোপালপুরের বাংলাদেশি এক নাগরিক চাকরির সুবাদে পাকিস্তানে বসবাস করেন। প্রায় ২০ বছর আগে তিনি পাকিস্তানের এক মেয়েকে বিয়ে করে সেখানকার নাগরিকত্ব লাভ করেন। তাদের সংসারে একটি কন্যা সন্তানের জন্ম হয়।

গত ৫ মাস আগে তাদের মেয়ে পিতৃভূমি দেখতে তার মাকে সঙ্গে নিয়ে গোপালপুরে চাচার বাড়িতে বেড়াতে আসে। সেখানে অবস্থানকালে ওই কিশোরীর অপর চাচার ছেলে আল-আমিন তাকে উত্যক্ত ও কু-প্রস্তাব দিতে থাকে।

একপর্যায়ে গত ১৬ এপ্রিল রাত সাড়ে ৯টার দিকে ওই কিশোরীকে একা পেয়ে বন্ধুদের সহায়তায় অপহরণ করে মোটরসাইকেল যোগে নিয়ে যায়। পরদিন ওই কিশোরীকে ধর্ষণ করে জামালপুরের সরিষাবাড়ি উপজেলার মহিষাকান্দি এলাকায় ফেলে রেখে যায়। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করেন। এ মামলা দায়েরের পর পুলিশের পাশাপাশি র‌্যাব সদস্যরাও আসামিদের গ্রেফতারে অভিযান শুরু করে। এরই ধারাবাহিকতায় র‌্যাব সদস্যরা উল্লেখিত এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ