আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে জাল টাকা ও মাদকসহ গ্রেফতার ৪

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ এপ্রিল ২০১৯, ১৭:০৯

সিরাজগঞ্জে পৃথক অভিযান চালিয়ে জাল টাকা ও মাদকসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলো, সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার রাজমান গ্রামের সাকোয়াত হোসেন (২৭), রংপুরের ভেন্ডাবাড়ি গ্রামের ট্রাক চালক রবিউল ইসলাম (২৮) ও তার সহকারী দিনাজপুরের টাকামতি গ্রামের আব্দুল হালিম (২৫) এবং টাঙ্গাইলের চর দুর্গাপুর গ্রামের পিকআপ ভ্যান চালক আব্দুর রহিম (৩০)।

ওসি (ডিবি) ওহেদুজ্জামান আজ মঙ্গলবার বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে শহরের কুটুমবাড়ি মোড়ে অভিযান চালিয়ে জাল টাকা ব্যবসায়ী সাকোয়াতকে গ্রেফতার করা হয়।

এ সময় তার কাছ থেকে ২০০টি এক হাজার টাকার জাল নোট উদ্ধার করা হয়। তিনি আরও বলেন, একই রাতে বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড় সংযোগ মহাসড়কের মুলিবাড়ি এলাকায় একটি ভুট্টা বোঝাই ট্রাকে তল্লাশি চালিয়ে ৩০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় এবং ট্রাকের চালক ও তার সহকারীকে গ্রেফতার করা হয়।

এদিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি সৈয়দ শহিদ আলম জানান, একই রাতে সেতুর পশ্চিম গোলচত্বর এলাকায় অভিযান চালিয়ে ঢাকাগামী একটি পিকআপ ভ্যানে তল্লশি চালিয়ে ৮৩ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং চালককে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় পৃথক মামলা হয়েছে।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ