ধর্মপাশায় হ্যান্ডট্রলি উল্টে গিয়ে চালকের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ এপ্রিল ২০১৯, ১৬:৫৬

সুনামগঞ্জের ধর্মপাশায় উপজেলায় হ্যান্ডট্রলি উল্টে গিয়ে আকাশ মিয়া(২২)নামের এক চালকের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে নয়টারদিকে সেলবরষ ইউনিয়নের উত্তর বীর বীজে এ দূর্ঘটনাটি ঘটে। নিহত আকাশ মিয়া উপজেলার সেলবরষ ইউনিয়নের ভাটাপাড়া গ্রামের বাবুল মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা যায়,পার্শ্ববর্তী উপজেলা মোহনগঞ্জ বাজার হইতে হ্যান্ডট্রলিতে  সিমেন্ট বুঝাই করে ধর্মপাশা উপজেলার সেলবরষ ইউনিয়নের ভাটাপাড়া মাধ্যমিক বিদ্যালয়ে যাওয়ার উদ্দেশে রওয়ানা হলে উত্তর বীর  ব্রীজের উপর উঠার সময় নিয়ন্ত্রণ হারিয়ে হ্যান্ডট্রলিটি উল্টে রাস্তার বাম পাশে গিয়ে পড়ে।এসময় হ্যান্ডট্রলি চালক আকাশ মিয়া গুরুতর আহত হন।

পরে স্থানীয় লোকজন আহত অবস্থায় আকাশ মিয়াকে উদ্ধার করে ধর্মপাশা উপজেলা স্ব্যাস্থ্যকমপে¬ক্সে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নতচিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক আসংখ্যাজনক অবস্থায়  তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।পরে ওই দিন বিকাল তিনটারদিকে চিকিৎসাধীন অবস্থায় আকাশ মিয়ার মৃত্যু হয়।

এ ব্যাপারে ধর্মপাশা থানার অফিসার ইনচার্জ এজাজুল ইসলাম এ বিষয়ের  সত্যতা নিশ্চিত করে বলেন হ্যান্ডট্রলিটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে।  


এবিএন/ইমাম হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ