আজকের শিরোনাম :

মুরাদনগরে পুষ্টি সপ্তাহ উপলক্ষে র‌্যালী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ এপ্রিল ২০১৯, ১৬:০৭

‘পুষ্টি উন্নয়নের বুনিয়াদ, খাদ্যের কথা ভাবলে পুষ্টির কথাও ভাবুনথ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২৩-২৯এপ্রিল  জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা করেছে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়।

আজ মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে একটি র‌্যালি বের হয়ে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে কবি নজরুল মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নিবার্হী অফিসার মিতু মরিয়মের সভাপতিত্বে ও আবাসিক মেডিকেল অফিসার ডা. সিরাজুল ইসলাম মানিকের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতার্ ডা. আলীনুর বশীর, মাধ্যমিক শিক্ষা অফিসার শফিউল আলম তালুকদার, সমাজসেবা কর্মকতার্ কবির আহাম্মদ, ভেটেরিনারি সার্জন মাকসুদ আলম, পিএইচডির জেলা সুপারভাইজার আবু সাইদ ভূইয়া।

অন্যান্যের মাঝে আরো উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকতার্ আল মামুন রাসেল, এসডিএফ এর সিও রকিবুল ইসলাম, পিএইচডির উপজেলা সুপারভাইজার কাউসার, মেডিক্যাল টেকনোলজিষ্ট ইপিআই নিজাম উদ্দিন মজুমদার, ব্র্যাক মুরাদনগর উপজেলার যক্ষা শাখার ম্যানেজার শেখ আতাউর রহমান, স্বাস্থ্য পরিদর্শক মোঃ আলমগীর হোসেন,  সহকারী স্বাস্থ্য পরিদর্শক শাহ আলম প্রমুখ।


এবিএন/শাকিল মোল্লা/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ