কালিয়াকৈরে থানা থেকে নারী আসামি পলাতক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ এপ্রিল ২০১৯, ১১:২৬

গাজীপুরের কালিয়াকৈর থানার ভিতর থেকে গতকাল সোমবার ভোরে মিনা আক্তার (৩০) নামের এক নারী আসামি পালিয়ে যাওয়ার অভিযোগে তিন পুলিশকে ক্লোজ করে গাজীপুর পুলিশ লাইনে নেওয়া হয়েছে। 

ওই তিন পুলিশ কর্মকর্তাদের মধ্যে কালিয়াকৈর থানায় কর্মরত এএসআই আবুল কালাম, পুলিশের কনষ্টেবল মোঃ মাসুম ও নারী কনষ্টেবল শ্যামলী আক্তার। 

গতকাল সোমবার (২২ এপ্রিল) গাজীপুরের পুলিশ সুপার শামছুন্নাহারের নির্দেশে ওই তিন পুলিশ কর্মকর্তাকে ক্লোজ করা হয় বলে কালিয়াকৈর থানার পুলিশ কর্মকর্তারা জানান।

কালিয়াকৈর থানা সূত্রে জানা যায়, গত রোববার মৌচাক শিল্পাঞ্চলের গ্লোবাল গার্মেন্ট লিমিটেড নামের একটি পোশাক তৈরির কারখানার মিনা আক্তার (৩০) নামের এক নারী শ্রমিককে ১২টি তৈরি শার্ট চুরির অভিযোগে সহকর্মীরা রোববার রাতে কালিয়াকৈর থানায় সোর্পদ করেন। ওই ঘটনায় ওই গার্মেন্টের ব্যবস্থাপনা পরিচালক ফজলুল হক বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় মিনা আক্তারকে গ্রেফতার দেখিয়ে রাতভর এসআই কক্ষে উন্মুক্ত রাখে। গতকাল সোমবার ভোরে ওয়াশ রুমে যাওয়ার কথা বলে থানার (দ্বিতীয় তলায়) যাওয়ার নাম  করে দ্রুত থানা থেকে পালিয়ে যায়।

ওই ঘটনাটি পুলিশের উর্ধ্বতন কর্মকর্তার দৃষ্টি গোচর হলে ওই তিন পুলিশকে ক্লোজ করে পুলিশ লাইনে নেওয়া হয়।

কালিয়াকৈর থানার (ওসি) আলমগীর হোসেন মজুমদার জানান, ওই তিন পুলিশকে থানার অভ্যন্তরিক কাজের অবহেলার কারণে ক্লোজ করা হয়েছে।
 
এবিএন/আলমগীর হোসেন/গালিব/জসিম 

এই বিভাগের আরো সংবাদ
well-food